কোহলিদের টার্গেট ১৩২ রান

  23-04-2017 11:12PM



পিএনএস ডেস্ক: জিতলেই আবারও পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যাবে গম্ভীর-পাঠানরা। এমন ম্যাচে নিজেদের মাঠে জয়ের জন্য কোহলি-ডি ভিলিয়ার্সদের ১৩২ রানের টার্গেট দিয়েছে কলকাতা নাইট রাইডার্স।

ঘরের মাঠ ইডেন গার্ডেনে টস হেরে ব্যাট করতে নেমে রীতিমত ঝড় তোলান সুনীল নারিন। স্বদেশি বোলার স্যামুয়েল বদ্রির প্রথম ওভারেই তুলে নেন ১৮ রান। তবে নারিনের সঙ্গে রান তুলতে গিয়ে আউট হয়ে যান অধিনায়ক গম্ভীর। ব্যক্তিগত ১৪ রান করে মিলসের বলে উইকেট রক্ষকের কাছে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

গম্ভীরের বিদায়ের পর দ্রুত নারিন ও উথাপ্পা বিদায় নিলে চাপে পড়ে স্বাগতিকরা। ১৭ বলে ৩৪ রান করে সাজঘরে ফেরেন নারিন। আর ১১ রান করে বিনির বলে আউট হন উথাপ্পা। এরপর পাঠানকে সঙ্গে নিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেন মানিস পান্ডে। তবে যুগেন্দ্র চাহালের টানা দুই ওভারে পান্ডে (১৫) ও পাঠানকে (৮) সাজঘরে ফিরিয়ে খেলার নিয়ন্ত্রণ নিজেদের করে নেন।

এদিকে সাকিবের পরিবর্তে মাঠে নামা কলিন ডি গ্র্যান্ডহোম আজও ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন। কোন রান না করেই সাজঘরে ফিরে যান কিউই এই ব্যাটসম্যান। আর শেষ দিকে ওকস ১৮ রান করলে ১৩১ রানের সংগ্রহ পায় কলকাতা।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন