সবুজ মাঠের ঘ্রাণ এখনো সুন্দরী নারীর ঘ্রাণের মতোই আকর্ষণীয়: ম্যারাডোনা

  27-04-2017 02:13AM



পিএনএস ডেস্ক: রাশিয়া বিশ্বকাপে সরাসরি অংশগ্রহণ নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে আর্জেন্টিনার। বরখাস্ত করা হয়েছে কোচ এদওয়ার্দো বাউজাকে।

গুঞ্জন শোনা যাচ্ছে, সাম্পাওলিই নাকি আর্জেন্টিনার পরবর্তী কোচ হতে যাচ্ছেন। কিন্তু সেভিয়া তাদের কোচকে ছেড়ে দিতে রাজী নয়। দুই দলের মধ্যে রীতিমতো এখন যুদ্ধাবস্থা!

এমতাবস্থায় জাতীয় দলের দায়িত্ব নেয়ার আগ্রহ প্রকাশ করলেন দেশটির ফুটবল কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা।

ম্যারাডোনা বলেছেন, সাম্পাওলিকে আর্জেন্টিনার কোচ হিসেবে নিয়োগ দেয়া ভালো সিদ্ধান্ত হবে না।

তিনি বলেছেন, সাম্পাওলি সঠিক পছন্দ কি না তাতে আমি নিশ্চিত নই। তার জন্য এত প্রশংসা বাড়াবাড়ি মনে হচ্ছে আমার কাছে। আর্জেন্টিনা দলটা নতুন করে গড়ার কথা বলা হচ্ছে। কিন্তু সাম্পাওলি কি এর জন্য সঠিক মানুষ? ওর কি আমাদের দলের খেলোয়াড়দের সঙ্গে ও রকম কোনো বন্ধন আছে?

২০০৮ থেকে ২০১০ পর্যন্ত আর্জেন্টিনার কোচ ছিলেন ম্যারাডোনা। তার অধীনে ২০১০ বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছিল দল। নতুন কোচ নিয়ে তার বক্তব্যেই স্পষ্ট হয়ে গেছে ফুটবল কিংবদন্তির মনোভাব। এদিকে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়শনের সভাপতি বলে দিয়েছেন, সাম্পাওলিকে কোচ করার সিদ্ধান্ত চূড়ান্ত হয়ে গেছে। আগামী মে মাসের শেষের দিকে আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে।

এই পরিস্থিতে ম্যারাডোনা আবারো দলের কোচ হওয়ার আগ্রহ প্রকাশ করলেন। কিছুটা ঘুরিয়ে হলেও তিনি বলেছেন, আমি একজন আর্জেন্টাইন এবং আর্জেন্টাইন হিসেবেই মরব। আমার ভেতরের কোচ সত্তা মরে যায়নি। সবুজ মাঠের ঘ্রাণ এখনো আমার কাছে সুন্দরী নারীর ঘ্রাণের মতোই আকর্ষণীয়। আমি বলছি না যে আমাকে কোচ করতে হবে। তবে আমার কোচিংয়ে ফেরার ইচ্ছে আছে।
পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন