বার্সার গোল উৎসবে মেসির জোড়া গোল

  27-04-2017 10:30AM

পিএনএস ডেস্ক: পয়েন্ট টেবিলের তলানির দল ওসাসুনার জালে রীতিমত গোল উৎসব করলো বার্সেলোনা। মেসি, আন্দ্রে গোমেজ আর পাকো আলকাসের জোড়া গোলে ৭-১ গোলের বড় জয় পেয়েছে কাতালান শিবির। আর এ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে এনরিকের শিষ্যরা।

ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে ম্যাচের শুরু থেকে বলের নিয়ন্ত্রণ নিয়ে আক্রমণ করতে থাকে বার্সা। এরই ধারাবাহিকতায় ১২ মিনিটে গোল করে দলকে লিড এনে দনে মেসি। ম্যাচের ৩০ মিনিটে রাকিতিচের ক্রস থেকে দারুণ ভলিতে ব্যবধান দ্বিগুণ করেন আন্দ্রে গোমেজ। ৩৭ মিনিটে গোলের সহজ সুযোগ পায় তুরান। তবে মাসচেরানোর ভাসিয়ে দেওয়া বলে পা লাগাতে ব্যর্থ হন এই মিডফিল্ডার।

বিরতি থেকে ফিরেই রবের্তো তোরেসের ফ্রি-কিক থেকে দুর্দান্ত গোল করলে ব্যবধান কমায় ওসাসুনা। তবে এরপর রীতিমত ওসাসুনা শিবির ব্যতিব্যস্ত করে রাখে। ৫৭ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন গোমেজ। কর্নার থেকে পাওয়া বলে পিকের শট পোস্টে লাগলে ফিরতি শটে বল জালে পাঠান পর্তুগিজ এই মিডফিল্ডার।

চার মিনিট পর ডি-বক্সের খানিকটা বাইরে থেকে আড়াআড়ি দৌড়ে জায়গা বানিয়ে নিজের দ্বিতীয় গোল করেন মেসি। এবারের লা লিগায় এ নিয়ে মেসির গোল সংখ্যা হল ৩৩। ম্যাচের ৬৪ মিনিটে দলের পঞ্চম গোল করেন আলকাসের। তুরানের উচু করে বাড়ানো বলে কোনাকুনি শটে জালে পাঠান স্পেনের এই ফরোয়ার্ড।

তিন মিনিট পর পেনাল্টি থেকে বার্সেলোনার জার্সিতে প্রতিযোগিতামূলক ম্যাচে প্রথম গোল করেন মাসচেরানো। আর ৮৬ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে ওসাসুনার জালে শেষ পেরেক ঠোকেন আলকাসের।

এ জয়ে ৩৪ ম্যাচে ৭৮ পয়েন্ট বার্সেলোনার। দিনের অপর ম্যাচে দেপোর্তিভো লা করুনাকে ৬-২ গোলে হারিয়েছে এক ম্যাচ কম খেলে ৭৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে রিয়াল।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন