জিতেই চলেছেন ফাহাদ

  28-04-2017 12:43AM

পিএনএস ডেস্ক: সাইফ গ্লোবাল স্পোর্টস জাতীয় সাব-জুনিয়র দাবা চ্যাম্পিয়নশিপপে জিতেই চলেছেন গতবারের চ্যাম্পিয়ন ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান। তৃতীয় রাউন্ড শেষে ওপেন বিভাগে ফাহাদসহ ৫জন খেলোয়াড় পূর্ণ ৩ পয়েন্ট করে নিয়ে মিলিতভাবে শীর্ষে রয়েছেন।

অন্যরা হলেন- ময়মনসিংহের সুব্রত বিশ্বাস, চট্টগ্রামের আকিব জাওয়াদ, ঢাকার তাহসিন তাজওয়ার জিয়া ও সর্নাভো চৌধুরী। আড়াই পয়েন্ট করে নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন- সিরাজগঞ্জের মো. নাঈম হক, নাটোরের অয়ন ও ঢাকার মোর্তুজা মাহাথির ইসলাম।

বৃহস্পতিবার দাবা কক্ষে অনুষ্ঠিত তৃতীয় রাউন্ডের ওপেন বিভাগে ফাহাদ মনন রেজা নীড়কে, সুব্রত ইনকিয়াদ হোসেন অর্নবকে, আকিব অমিত বিক্রম রায়কে, তাহসিন মোঃ সাজেদুল হককে, সর্নাভো তাহমিদুল হককে ও মোর্তুজা মাহমুদ শরীফকে পরাজিত করেন। ওয়ন নাঈমের সাথে ড্র করেন।

বালিকা বিভাগে ৪ জন খেলোয়াড় পূর্ণ ৩ পয়েন্ট করে নিয়ে শীর্ষে রয়েছেন। তারা হলেন- জান্নাতুল ফেরদৌস, নরসিংদীর নোশিন আঞ্জুম, ঢাকার ওয়ালিজা আহমেদ ও বরগুনার নুশরাত জাহান আলো। মহিলা বিভাগে জান্নাতুল নুশরাত জাহান মনিকে, নোশিন মায়েশা মাহজাবিন তিশাকে, ওয়ালিজা উর্বানা চৌধুরীকে এবং আলো ওয়াদিফা আহমেদকে পরাজিত করেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন