চ্যাম্পিয়নস ট্রফিতে ভারতের বদলে ওয়েস্ট ইন্ডিজ!

  29-04-2017 02:03PM

পিএনএস ডেস্ক:টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। একটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। তাই বলা চলে, অভিনয়ে দুই মাধ্যমের স্বাদ পেয়েছেন এ অভিনেতা। বর্তমানে ধারাবাহিকের পাশাপাশি খণ্ড নাটকেও অভিনয় করছেন তিনি। কমেডি অভিনেতা হিসেবে খ্যাতি থাকলেও মাঝে মাঝে সিরিয়াস অভিনয়েও দেখা মেলে তার। তবে নাটকে নেতিবাচক কোনো চরিত্রে কাজ করা হয়নি তার।

অবশ্য সে স্বাদটাও অপূর্ণ থাকছে না। অচিরেই খলনায়ক হিসেবে হাজির হবেন এ অভিনেতা। সম্প্রতি তিনি শুটিং শেষ করেছেন ‘গল্পের শেষ কোথায়’ নাটকের। এ নাটকে তাকে দেখা যাবে পোশাক কারখানার এক জাঁদরেল প্রোডাকশন ম্যানেজারের ভূমিকায়।

এ প্রসঙ্গে তিনি বলেন, ক্যারিয়ারে অনেক কাজ করেছি। তবে এর আগে আমাকে এমনভাবে দেখা যায়নি। যেমনটা এ নাটকে দর্শক দেখতে পাবেন। বেশ দারুণ একটি গল্প। একটি মেয়ের নানা প্রতিকূলতা আর সংগ্রামী জীবন ফুটে আসবে এতে। আশা করছি দর্শকের উপভোগ্য হবে।

মানিক হোসেনের রচনা ও সবুজ খানের পরিচালনায় ‘গল্পের শেষ কোথায়’ নাটকে সিদ্দিক ছাড়া আরো অভিনয় করেছেন স্বাগতা, কল্যাণ কোরাইয়া প্রমুখ।

এদিকে বর্তমানে ‘পোস্ট গ্রাজুয়েশন’ ধারাবাহিকে অভিনয় করছেন সিদ্দিক। যার আগের কিস্তি ‘গ্রাজুয়েট’-এ অভিনয় করে সাড়া জাগিয়েছিলেন তিনি। নতুন কিস্তি প্রচার হচ্ছে এনটিভিতে।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন