ফাইনালের আশা টিকিয়ে রাখল কলকাতা

  

পিএনএস ডেস্ক:বৃষ্টির সঙ্গে পাল্লা দিয়ে শেষ পর্যন্ত মাঠে গড়াল হায়দরাবাদ-কলকাতার ম্যাচ। আর অধিনায়ক গৌতম গাম্ভীরের দৃঢ়টায় বৃষ্টি আইনে গতবারের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদকে ৭ উইকেটে হারিয়ে ফাইনালের আশা টিকিয়ে রাখল কেকেআর।

এম চিন্নস্বামী স্টেডিয়ামে বৃষ্টির কারণে প্রায় সাড়ে তিনঘণ্টা খেলা বন্ধ থাকার পর ব্যাট করতে নামে কলকাতা। ডার্কওয়াথ লুইস পদ্ধতিতে লক্ষ্য দাঁড়ায় ৬ ওভারে ৪৮ রান। দলীয় ১২ রানের মধ্যেই ক্রিস লিন (৬), ইউসুফ পাঠান (০) ও রবিন উথাপ্পাকে (১) সাজঘরে ফিরিয়ে দারুণ রোমাঞ্চ ছড়িয়েছিলেন হায়দরাবাদের বোলাররা।

কিন্তু গৌতম গাম্ভীর ২টি ছক্কা এবং সমান চারের সাহায্যে ১৯ বলে ৩২ রান করে কেকেআরকে জয় এনে দেন। দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে শক্তিশালী মুম্বাইয়ের বিপক্ষে মাঠে নামবে কলকাতা।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে রান সংগ্রহে রীতিমত সংগ্রাম করতে হয় হায়দরাবাদের ব্যাটসম্যানদের। কলকাতার বোলারদের বোলিং তোপে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১২৮ রান তোলে বর্তমান চ্যাম্পিয়নরা। দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। এছাড়া উইলিয়ামসন ২৪ ও ধাওয়ান ১১, বিজয় শঙ্কর ২২ ও নামান ওঝা ১৬ রানের ইনিংস খেলেন।


পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech