ভারতীয় বিএসএফ কাবাডি দল তিন পয়েন্টে জয়ী

  20-05-2017 08:43PM

পিএনএস, বেনাপোল : বাংলাদেশের খুলনা বিজিবি সেক্টর ও ভারতের কলিকাতা বিএসএফ সেক্টর পর্যায়ে ফ্রেন্ডশিপ(প্রীতি)কাবাডি ম্যাচ শুক্রবার বিকালে বেনাপোল বিজিবি ক্যাম্প গ্রাউন্ডে অনুষ্টিত হয়েছে। আয়োজন করে খুলনা বিজিবি সেক্টর। ভারতীয় বিএসএফের ১১সদস্যের কাবাডি দল ও বিএসএফ এফ কর্মকর্তারা স্থলবন্দর বেনাপোল চেকপোষ্ট দিয়ে বাংলাদেশে আসে। ভারতীয় প্রতিনিধি দলকে বিজিবির পক্ষে যশোর ৪৯ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্নেল আরিফুর রহমান ফুল দিয়ে বরন করে নেন।

প্রিিত কাবাডি খেলায় প্রথম সেটে বাংলাদেশ বিজিবি দল করে ২৪ পযেন্ট ও বিএসএফ দল করে ১৯ পয়েন্ট। নির্ধারিত খেলায় দ্বিতীয় সেটে বিএসএফ করে ৩৭ পয়েন্ট বিজিবি করে ৩৩পয়েন্ট। ৩পয়েন্ট- এ ভারতীয় বিএসএফ দলকে বিজয়ী ঘোষনা করা হয়। রেফারির দায়িত্ব পালন করেন-আব্দুল হালিক ও সুমন মিয়া। পরে বিজয়ীদেরকে ক্রেষ্ট ও দু দেশের কাবাডি খেলোয়ারদের মেডেল দিয়ে পুরস্কৃত করা হয়। পুরস্কার বিতরন অনুষ্টানে বক্তব্য রাখেন দেশের দক্ষিন পশ্চিমাঞ্চলের যশোর বিজিবি রিজিয়ন্যাল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল তৌফিক রহমান ও ভারতের কলিকাতার ডিআইজি মৃদুল সরোয়ার।

এসময় উপস্তিত ছিলেন-খুলনা বিজিবি সেক্টর কমান্ডার কর্নেল আনিসুর রহমান আনিস,যশোর ৪৯বিজিবির সিও লে: কর্নেল আরিফুর রহমান,আইআরবির সিও-লে: কর্নেল খবির উদ্দিন,ভারতের কলিকাতা ৪৯ বিএসএফ এর সিও মন রজ্ঞন, ও বিজিবির টু আইসি মেজর নজরুল ইসলাম প্রমুখ।

রিজিয়ন্যাল কমান্ডার তৌফিক রহমান ও ভারতীয় কলিকাতা বিএসএফ ডিজি-মৃদুল সরোয়ার বলেন,এ ধরনের প্রিিত ম্যাচ বিজিবি-বিএসফের মধ্যে আরো সোহার্দ সম্মৃতি বৃদ্ধি পাবে বলে আশা করেন তারা। আগামীতে ভারতের বনগা পেট্টাপোলে ক্রিকেট ও কাবাডি ম্যাচ অনুষ্টানের আয়োজন করা হবে বলে জানান বিএসএফ কর্মকর্তা মৃদুল সরোয়ার।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন