শচীনের বায়োপিকে আপ্লুত অমিতাভ

  26-05-2017 05:07PM

পিএনএস ডেস্ক:বলিউডে এখন বায়োপিকের জোয়ার বইছে। একের পর এক খ্যাতিমান মানুষের জীবনের গল্প নিয়ে তৈরি হচ্ছে ছবি এবং সেগুলো ব্যবসা ও দর্শকপ্রিয়তার দিক দিয়েও বেশ সফল। সেই ধারাবাহিকতায় ভারতের ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা খেলোয়াড় শচীন টেন্ডুলকারকে নিয়েও তৈরি হয়েছে চলচ্চিত্র।

‘শচীন: অ্যা বিলিয়ন ড্রিমস’ নামের এই ছবিতে শচীনকে তুলে ধরা হয়েছে অন্যভাবে। গত বুধবার (২৪ মে) ছবিটির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। ছবিটি দেখে তিনিও আপ্লুত হয়ে পড়েন।

ভারতীয় গণমাধ্যম মারফত জানা গেছে, অভিষেক ও ঐশ্বরিয়ার সঙ্গে প্রিমিয়ারে উপস্থিত হয়ে বিগ বি সাংবাদিকদের জানান, যে দেশে শচীন টেন্ডুলকারের মতো ক্রিকেটার রয়েছেন সে দেশে জন্ম নিতে পেরে তিনি গর্বিত। চলতি বছরে এই ছবিটির জন্য তিনি অপেক্ষা করেছিলেন।

অমিতাভ আরো বলেন, খুব ইমোশনাল লাগছে। শচীনের জীবনের কথা যদি বাদও দিই, ছবি হিসেবে এটি খুব উন্নত মানের। আমি শচীনকে বলছিলাম, ছবিটা দেশের প্রত্যেক মানুষের দেখা উচিত। প্রত্যেক স্কুলে ছবিটি দেখানো উচিত। শচীনের জন্য আমরা কতটা গর্বিত, শুধু তা জানার জন্য নয়, শচীন দেশকে কতটা গর্বিত করেছেন, সেটা জানার জন্যই সিনেমাটা দেখা উচিত।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় প্রিমিয়ারের কিছু ছবি শেয়ার করেও সিনেমাটির প্রশংসা করেছেন অমিতাভ। টুইটারে অভিষেক লিখেছেন, শচীন শুধু একজন ব্যক্তি নন। ভারতের আবেগ। যখন সবাই ছবিটি দেখবে, পুরো বিশ্বের আবেগ খুঁজে পাবেন। অভিনন্দন শচীন।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন