পাকিস্তানের কাছে শোচনীয় পরাজয়ের পর যা বললেন কোহলি

  


পিএনএস ডেস্ক: চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে ১৮০ রানের বড় ব্যবধানে হেরে যাওয়ার কারণ ব্যাখ্যা করেছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

পাকিস্তানের ছুড়ে দেয়া ৩৩৯ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে কোহলিরা অলআউট হয়ে যায় মাত্র ১৫৮ রানে। ফলে ১৮০ রানের বিশাল ব্যবধানে পরাজিত হয় ভারত।

আর এই হারের পেছনে নিজেদের ব্যর্থতাকেই বড় করে দেখলেন এই ভারত অধিনায়ক। কোহলির মতে হেভিওয়েট এই ম্যাচে তার দল ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং এই তিন বিভাগে নিস্প্রভ ছিল বলেই লজ্জার এই হারটি মেনে নিতে হয়েছে।

তিনি বলেন, দেখেন খেলাটা ক্রিকেটে। ফাইনালে আমরা অবশ্যই জয়ের লক্ষ্যেই খেলেছি। ইংল্যান্ডে শুধু আসার জন্য আসা নয়, বরং দল হিসেবে ভাল কিছু করার প্রয়াস আমাদের মধ্যে ছিল। আর সেটা করতে পেরেছি বলেই ফাইনালে উঠেছি। কিন্তু ফাইনালে আমরা ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং এই তিন বিভাগেই ব্যর্থ ছিলাম তাই হেরে গেছি।

রবিবার কেনিংটনের ওভালে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এ সময় পাকিস্তানের পারফরমেন্সের ভূয়সী প্রশংসা করে কোহলি আরও বলেন, পাকিস্তানের আজকের পারফরমেন্স সত্যিই প্রশংসার দাবিদার। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসে আমি ওদের অভিনন্দিত করেছি। কেননা চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের এমন বড় মঞ্চে যে খেলাটি প্রয়োজন ছিল ওরা ঠিক সেই খেলাটিই খেলতে পেরেছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech