ধোনির কোলে কার পুত্রের ছবি ভাইরাল, শুনলে অবাক হবেন!

  19-06-2017 03:29PM

পিএনএস, ক্রীড়া ডেস্ক : ভারত ও পাকিস্তানের মধ্যকার রাজনৈতিক সম্পর্কটা বড়ই তিক্তকর। ক্রিকেটে মাঠের লড়াইয়ে একে অন্যের চিরপ্রতিদ্বন্দ্বী। কিন্তু মাঠের বাইরে দুই দলের খেলোয়াড়রা বন্ধুসূলভ।

বিষয়টি একাধিকবার প্রমাণিত হয়েছে। দুই দলের খেলোয়াড়রাও বারবার বিষয়টি বলে এসেছেন। এক দেশের খেলোয়াড় অন্য দেশের কোনো খেলোয়াড়ের বাড়ির খাবার পর্যন্ত গ্রহণ করেছেন।

এবার চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারত ১৮০ রানের বিশাল ব্যবধানে হারিয়ে শিরোপা জিতেছে পাকিস্তান। কিন্তু ম্যাচ শেষে দুই দলের খেলোয়ারদের মধ্যকার খুনসুটি ছিল দেখার মতো। শিরোপা দেয়ার আগে দুই দালের খেলোয়াড়রা মাঠের একই জায়গায় দাঁড়িয়ে ছিল।

এক দলের খেলোয়াড় অন্য দলের খেলোয়াড়ের সঙ্গে হাসাহাসি করে কথা বলছিলেন। তবে পাকিস্তান ও ভারতের খেলোয়াড়দের মধ্যকার হৃদ্যতা বড়করে ফুটে উঠেছে একটি ছবির মাধ্যমে। ফাইনালের পর ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

ছবিতে দেখা যাচ্ছে, ভারতের সামেব অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি পাকিস্তানের বর্তমান অধিনায়ক সরফরাজ আহমেদের ছোট্ট পুত্র আবদুল্লাহকে কোলে নিয়ে আছেন। সরফরাজের পুত্রকে কোলে নিয়ে ধোনি হাসিমুখে ছবি তুলেছেন। ছবিটি ফাইনালের আগে তোলা।

দুই দলের খেলোয়াড়দের বেশ কয়েকজন একে অন্যের সঙ্গে দেখা করেন। আর তখন সরফরাজের পুত্রকে কোলে নিয়ে ছবি তোলের ধোনি।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন