ফখরকে ১০টি প্লট ও প্রত্যেককে ১ মিলিয়ন রুপি!

  

পিএনএস ডেস্ক: আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে রবিবার ভারতীয় পেসার জসপ্রীত বুমরাহর বলে শুরুতেই আউট হয়ে বেশ বিপদেই পড়েছিলেন পাকিস্তানি ওপেনার ফখর জামান। ভাগ্যিস পরক্ষণেই আম্পায়ার সেটিকে ‘নো বল’ বলে ঘোষণায় দেয়া বেঁচে গিয়েছিলেন তিনি। তারপরই তার উইলোতে আসে অনবদ্য শতক। জয়ও পায় পাক শিবির।

এই ফখর জামান এক সময় ছিলেন সে দেশের নৌ-সেনা। ক্রিকেটের নেশায় মত্ত নাবিক ছুটে এলেন দেশের ঝান্ডা ওড়াতে। শেষ পর্যন্ত তিনি পেরেছেনও। তারই পুরষ্কার স্বরূপ তাকে দশটি প্লট দেয়ার ঘোষণা দিয়েছে পাকিস্তানের একটি বিল্ডার্স কোম্পানি।

বাহিরা টাউন নামের ঐ বিল্ডার্স কোম্পানির চেয়ারম্যান মালিক রিয়াজ হুসাইন জয় পাওয়ার পর পরই অভিনন্দন জানিয়েছেন পাকিস্তান দলকে।

পাকিস্তানের শক্তিশালি গণমাধ্যম এক্সপ্রেস ট্রিবিউনকে দেয়া সাক্ষাৎকারে তিনি জানান, ‘ওপেনার ফখর জামানের জন্য ১০টি প্লট দেয়ার ঘোষণা দেয়া হলো। একই সাথে পাকিস্তান বিজয়ী দলের প্রত্যেক সদস্যকে ১ মিলিয়ন রুপি দেয়া হবে।’

বাহিরা টাউন পাকিস্তানের ক্রিকেটের প্রমোশনের জন্য কাজ করে সব সময়। করাচিতে অবস্থিত এই শহরে ৫০,০০০ লোকের বসবাস করার মতো ধারণ ক্ষমতা আছে। সাক্ষাৎকারে মালিক রিয়াজ আরো জানিয়েছেন, আগামী দেড় বছরের মধ্যেই তাদের টাউনের কাজ শেষ হবে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech