রিয়ালের জন্য রোনালদোর বিকল্প খুঁজতে শুরু করেছেন জিদান!

  25-06-2017 06:17PM


পিএনএস ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদ ছাড়া কি এখন শুধু সময়ের অপেক্ষা? জল্পনা উস্কে দিলেন স্বয়ং রিয়াল মাদ্রিদ বস জিনেদিন জিদান। স্পেনের সংবাদ মাধ্যমের দাবি, পর্তুগাল অধিনায়কের বিকল্প হিসেবে এডেন অ্যাজার এবং আঁতোয়া গ্রিজম্যানের কথা ভাবছেন রিয়াল কোচ!

কর ফাঁকি দেওয়ার অভিযোগ ওঠায় সপ্তাহখানেক আগেই রিয়াল ছাড়ার হুমকি দিয়েছিলেন ক্ষুব্ধ রোনালদো।

সঙ্গে সঙ্গেই তার ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়ে যায়। সি আর সেভেন পুরনো ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরতে পারেন বলে দাবি করেছিল ব্রিটিশ সংবাদ মাধ্যম। আবার স্প্যানিশ সংবাদ মাধ্যম জানায়, 'প্যারিস স জরম' এ খেলবেন রোনালদো।

যাকে নিয়ে জল্পনা, তিনি অবশ্য এই মুহূর্তে ব্যস্ত রাশিয়ায় কনফেডারেশনস কাপ খেলতে। দিন কয়েক আগেই জিদান ফোন করে রোনালদোকে ক্লাব না ছাড়ার অনুরোধ করেছিলেন। কিন্তু প্রিয় স্ট্রাইকারকে যে তিনি রাজি করাতে পারেননি তা এই বিকল্প খোঁজার খবরেই স্পষ্ট।

স্প্যানিশ সংবাদ মাধ্যমের দাবি, জিদান বুঝে গেছেন যে রোনালদোকে আটকানো যাবে না। তাই বিকল্প হিসেবে তার ভাবনায় অ্যাজার ও গ্রিজম্যান। তবে অ্যাজার কবে মাঠে ফিরতে পারবেন তা নিয়ে সংশয় বাড়ছে। বেলজিয়ামের হয়ে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের প্রস্তুতিতে ডান পায়ের গোড়ালিতে চোট পান তিনি। অস্ত্রোপচারও করাতে হয় তাকে। তিন মাস পুনর্বাসন প্রক্রিয়ার পর বোঝা যাবে কবে থেকে মাঠে নামতে পারবেন অ্যাজার। তাই আগামী মৌসুম চেলসি নাকি রিয়ালের জার্সিতে মাঠে নামবেন অ্যাজার তা সময়ই বলে দেবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন