স্ত্রী নির্যাতন; অভিযোগ জাতীয় ক্রিকেটার শহীদের বিরুদ্ধে

  27-06-2017 08:04AM



পিএনএস ডেস্ক: জাতীয় ক্রিকেট দলের পেসার মোহাম্মদ শহীদের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ উঠেছে।

তার স্ত্রী ফারজানা আক্তার অভিযোগে বলেন, ‘ছয় বছরের সংসার জীবনের গত কয়েক বছর তার জীবন দুর্বিষহ করে তুলেছে ক্রিকেটার শহীদ। মাত্র দুই দিন আগেও বাসা থেকে সন্তানসহ তাকে বের করে দেয়া হয়েছে।’

ফারজানা আক্তার তার ১১ মাস বয়সী মেয়ে আরোহিকে নিয়ে এখন তার বাবার বাড়ি মুন্সিগঞ্জে আছেন বলে জানিয়েছেন। তিনি জানান, বড় সন্তান ছেলে হওয়ায় আরাফকে ভালোই জানেন শহীদ কিন্তু ছোট সন্তান আরোহিকে নিজের মেয়ে বলে মেনে নিচ্ছেন না শহীদ।

ফারজানাকে ঈদের তিন দিন আগে শুক্রবার বাড়ি থেকে বের করে দেয়ার দিন তিনি মুন্সীগঞ্জের হাতিমারা পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ দিতে যান। কিন্তু সেখানে তার অভিযোগ নেয়া হয়নি। এ বিষয়ে জানতে চাইলে ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক হাফিজুর রহমান বলেন, ‘ঘটনা যেহেতু নারায়ণগঞ্জের সেখানকার স্থানীয় থানা বা আদালতে গিয়ে অভিযুক্তের বিরুদ্ধে মামলা করতে হবে। বিষয়টি আমাদের এখতিয়ারে নয়।’

ফারজানা আরো জানান, শহীদের বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নিয়েছে তার পরিবার। ঈদের ছুটি শেষেই নারায়ণগঞ্জ আদালতে মামলা করবে ফারজানার পরিবার। ফারজানা জানান, তিনি যেকোনো মূল্যে ফিরতে চান স্বামীর ঘরে। কিন্তু শহীদ স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তার সঙ্গে আর সংসার করবেন না তিনি। স্ত্রীর এসব অভিযোগের বিষয়ে জানতে শহীদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ ব্যাপারে কথা বলতে অস্বীকৃতি জানান।

বাংলাদেশ ক্রিকেট দলের বেশ কয়েকজন তারকার বিরুদ্ধে নারী নিপীড়ন, সম্পর্কের নামে প্রতারণা, গৃহকর্মী নির্যাতনের অভিযোগ উঠেছে। এই তালিকায় সর্বশেষ যোগ হতে যাচ্ছে শহীদের নাম।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন