ধোনিকে স্বাগত জানাল 'চেন্নাই সুপার কিংস'

  

পিএনএস ডেস্ক:দু’বছরের নির্বাসন কাটিয়ে ফের আইপিএলে ফিরতে চলেছে চেন্নাই। আর ফেরার খবর নিশ্চিত হওয়ার সঙ্গে সঙ্গেই ধোনিকে কোচ করার কথা জানিয়ে দিয়েছিল ফ্র্যাঞ্চাইজি। এবার অভিনব কায়দায় ধোনি নিজেই জানিয়ে দিলেন, আইপিএলে ফের চেন্নাইয়ের অধিনায়ক হিসেবেই মাঠে নামবেন তিনি।

২০১৩ আইপিএল-এ ম্যাচ ফিক্সিং-এ নাম জড়িয়েছিল দুই ফ্র্যাঞ্চাইজি রাজস্থান ও চেন্নাইয়ের। যার ফলে ওই দুই দলকে দু’বছরের জন্য নির্বাসিত করা হয়। শুক্রবার অবশেষে সেই শাস্তির মেয়াদ শেষ হয়েছে। ২০১৮-সালের আইপিএলের একাদশ আসরে প্রত্যাবর্তন করতে চলেছে দুই দল। নিজেদের দ্বিতীয় ইনিংসের জন্য দুই দলকে শুভেচ্ছা জানিয়েছে বিসিসিআই। এদিকে, দুই দল কামব্যাক করায় বিদায় নেওয়ার কথা পুণে এবং গুজরাট ফ্র্যাঞ্চাইজি।

আইপিএলের দুটি আসরে নিজেদের দলকে না পেয়ে বেশ হতাশই হয়ে পড়েছিলেন চেন্নাই সমর্থকরা। আর চেন্নাই না থাকায় পুণের জার্সি গায়েই মাঠে নেমেছিলেন মাহি। কিন্তু গত আসরে তাকে নেতার পদ থেকে সরিয়ে স্টিভ স্মিথকে বসিয়েছিলেন ফ্র্যাঞ্চাইজি মালিক সঞ্জীব গোয়েঙ্কা। তিনি জানিয়েছিলেন, আইপিএলে ইয়ং ক্যাপ্টেন চান তিনি।

তবে ধোনির প্রতি চেন্নাইয়ের ভরসা যে এখনও অক্ষুণ্ন, তা স্পষ্ট। শুক্রবার নিজের পুরনো দলের নির্বাসন উঠে যেতেই ধোনিকেও দেখা গেল পুরনো মেজাজে। চেন্নাইয়ের একটি স্পেশাল জার্সি গায়ে চাপিয়ে ধোনির ছবি সোশ্যাল সাইটে পোস্ট করল তার দল। যাতে তার লাকি সাত নম্বরের নিচে লেখা ‘তালা’।
তামিল এই শব্দের অর্থ নেতা। অর্থাৎ তিনিই যে অধিনায়ক হতে চলেছেন, সে নিয়ে আর কোনও সন্দেহ রইল না। পাশাপাশি পরের আইপিএলেও যে তাকে ব্যাট হাতে দেখা যাবে, সে বিষয়েও নিশ্চিত হলেন ধোনি-ভক্তরা।


পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech