ক্রিকেট খেলে উপহার পেলেন ট্রিপল এইচের বেল্ট

  

পিএনএস ডেস্ক: ভারতের হয়ে ক্রিকেট খেলছেন অনেক দিন হয়ে গেল। ক্যারিয়ারে পুরস্কারও কম পাননি রোহিত শর্মা। তার অসাধারণ নেতৃত্বেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১০ম আসরে শিরোপা জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্স। এই সাফল্যে এবার যে পুরস্কার তার হাতে উঠল তা হয়তো কখনোই ভাবেননি রোহিত।

ক্রিকেটের রোহিতের হাতে উঠল ডব্লিউডব্লিউই রেসলিংয়ের পুরস্কার। মুম্বাই ইন্ডিয়ান্সকে আইপিএল চ্যাম্পিয়ন করায় ডব্লুডব্লুইর চ্যাম্পিয়ন বেল্ট পেয়েছেন ভারতীয় এই ক্রিকেটার। সাবেক চ্যাম্পিয়ন ও বিশ্ব রেসলিং এন্টারটেইনমেন্টের (ডব্লুডব্লুই) প্রধান নির্বাহী ট্রিপল এইচ গেল ২২ মে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি রহস্যময় পোস্ট করেছিলেন। আইপিএলের শিরোপা জয়ের এই দিনে অভিনন্দন জানিয়ে ট্রিপল এইচ লিখেছিলেন, ‘কিছু একটা আসছে তাদের (মুম্বাই ইন্ডিয়ান্স) দিকে।’

সে রহস্যেই ভেদ হলো শুক্রবার। মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক ও ভারতীয় দলের নির্ভরযোগ্য মিডল অর্ডার ব্যাটসম্যান রোহিতের হাতে এসে পৌঁছালো একটি রেসলিং চ্যাম্পিয়ন বেল্ট। বেল্টটি পাঠিয়েছেন ট্রিপল এইচ।

এমন দারুণ উপহার পেয়ে উচ্ছ্বসিত ওয়ানডে ক্রিকেটের সর্বোচ্চ ইনিংসের মালিক। ১৪ বারের রেসলিং চ্যাম্পিয়ন ট্রিপল এইচকে ধন্যবাদ জানিয়ে টুইট করেছেন, ‘অবিশ্বাস্য! চ্যাম্পিয়নের কাছ থেকে চ্যাম্পিয়ন বেল্ট পেলাম। এ নিয়ে কত মজার স্মৃতি আছে। ধন্যবাদ ট্রিপল এইচ ও ডব্লুডব্লুই।’

তবে ট্রপল এইচের এমন কাণ্ড এটাই প্রথম নয়। এর আগে গেল মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপা জয়ী চেলসির অধিনায়ক জন টেরি ও বুন্দেসলিগার শিরোপা জয়ী জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখকেও তিনি বেল্ট পাঠিয়ে অভিনন্দন জানিয়েছেন।


পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech