কক্সবাজারে সাবেক তারকাদের ক্রিকেট-উৎসব

  22-07-2017 09:33PM

পিএনএস : ইমোগো স্পোর্টস ম্যানেজমেন্টের ব্যবস্থাপনায় এবং ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আগামী বুধবার কক্সবাজারে শুরু হচ্ছে ‘ওয়ালটন মাস্টার্স ক্রিকেট কার্নিভাল’। সাবেক ক্রিকেটারদের এ প্রতিযোগিতায় অংশ নেবে ৬টি দল। প্রতিযোগিতার ভেন্যু কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের আউটার ও ইনার মাঠ। ফাইনাল হবে ২৯ জুলাই।

প্রতিযোগিতা সামনে রেখে শনিবার বিকেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও প্রতিযোগিতার আহ্বায়ক খালেদ মাসুদ পাইলট, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন) এস এম জাহিদ হাসান, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম, অ্যাডিশনাল ডিরেক্টর ফিরোজ আলম ও সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মিলটন আহমেদ।

সংবাদ সম্মেলনে এস এম জাহিদ হাসান বলেন, ‘দ্বিতীয়বারের মতো মাস্টার্স ক্রিকেট কার্নিভাল অনুষ্ঠিত হচ্ছে। ওয়ালটন গ্রুপ গত বছর এ প্রতিযোগিতার সঙ্গে যুক্ত ছিল। এবারও ওয়ালটন গ্রুপ প্রতিযোগিতার টাইটেল স্পনসর। আমি মনে করি, এ টুর্নামেন্ট পূর্বসূরীদের সঙ্গে উত্তরসূরীদের মেলবন্ধন, যেটা খুবই প্রয়োজন।’

প্রতিযোগিতার সাফল্য কামনা করে উদয় হাকিম বলেন, ‘আশা করি, গত আসরের থেকে এবার আরও জাঁকজমকপূর্ণ হবে এই টুর্নামেন্ট। বিসিবিকে আমরা ধন্যবাদ জানাই, কারণ বিসিবির সহযোগিতা ছাড়া এই টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব হতো না। সৈকতের শহর কক্সবাজারে খেলা উপভোগের আমন্ত্রণ জানাচ্ছি সবাইকে। তবে এটা শুধু ক্রিকেট প্রতিযোগিতা নয়, এটা একটা মিলনমেলা, একটা উৎসব।’

জাতীয় দল, ‘এ’ দল কিংবা ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে কমপক্ষে পাঁচ বছর খেলা ক্রিকেটাররা এ প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পাচ্ছেন।প্রতিযোগিতার ৬টি দল হলো- টাইটানস খুলনা মাস্টার্স, ইস্পাহানি চট্টগ্রাম মাস্টার্স, এক্সপো অলস্টারস মাস্টার্স, র-নেশন ঢাকা মেট্রো মাস্টার্স, বসুন্ধরা গ্রুপ ঢাকা বিভাগ মাস্টার্স ও একমি রাজশাহী মাস্টার্স।গত বছর মাস্টার্স ক্রিকেট কার্নিভালের প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়েছিল খুলনা মাস্টার্স।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন