প্লাবিত ফতুল্লা মাঠে ম্যাচ নিয়ে শঙ্কা!

  24-07-2017 01:20PM

পিএনএস ডেস্ক: চলতি বছরের আগস্ট-সেপ্টেম্বরে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। এই সফরে ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে দুই দিনের একটি প্রস্তুতিমূলক ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা। কিন্তু বৃষ্টিতে ফতুল্লা প্লাবিত হওয়ায় এ মাঠে খেলা নিয়ে শঙ্কা জেগেছে।

নিয়মিত বৃষ্টির ফলে ইতোমধ্যে প্লাবিত হয়েছে ফতুল্লার স্টেডিয়ামটি। জানা যায় স্টেডিয়ামের পাঁচটি প্রবেশদ্বারের চারটিই পানিতে তলিয়ে গিয়েছে। এ চারটি ফটক দিয়ে প্রবেশ করা যাচ্ছে না। তাই ফতুল্লায় প্রস্তুতি ম্যাচ আয়োজনের সম্ভাবনা কমছে।

প্রস্তুতি ম্যাচের আগেই মাঠ খেলার উপযোগী করার জন্য কাজ চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিকল্প ভেন্যুর কথাও চিন্তা করা হচ্ছে।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী এ ব্যাপারে বলেন, পানি মাঠ থেকে বের করার কাজ চলছে। আমি মনে করি অস্ট্রেলিয়া আসার আগেই জলাবদ্ধতার সমস্যাটির সমাধান হবে। আমরা সাভারের বিকেএসপিকে বিকল্প ভেন্যু হিসেবে নির্ধারিত করেছি।

ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামটির ধারণক্ষমতা পঁচিশ হাজার। এখন পর্যন্ত দুইটি টেস্ট, দশটি আন্তর্জাতিক ওয়ানডে ও চারটি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হয়েছে এখানে।

১৭ আগস্ট ঢাকায় পা রাখার কথা অস্ট্রেলিয়ার। ২৭ আগস্ট প্রথম টেস্টে মুখোমুখি হবে দুই দল। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ৪ সেপ্টেম্বর।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন