তবুও ১০ নম্বর জার্সিতে নেইমার

  05-08-2017 11:16PM

পিএনএস ডেস্ক: বিশ্ব রেকর্ড গড়ে বার্সেলোনা থেকে পিএসজিতে যাওয়ার পর ফরাসি লিগে ক্লাবের হয়ে প্রথম ম্যাচ খেলা হচ্ছে না নেইমারের। প্রায় ২ হাজার ১১৯ কোটি টাকায় বার্সা থেকে প্যারিসে পা রাখলেও নতুন ক্লাবের হয়ে অভিষেক ম্যাচ খেলার জন্য আরও কিছুটা অপেক্ষা করতে হবে ব্রাজিলের ‘ওয়ান্ডার বয়’কে।

ফ্রান্স মিডিয়ার খবর অনুযায়ী, শনিবার লিগা ওয়ানের প্রথম ম্যাচে এমেয়েন্সের বিরুদ্ধে পিএসজির জার্সি গায়ে মাঠে নামতে পারবেন না নেইমার। কারণ হিসেবে তুলে ধরা হয়েছে বার্সা তারকার ইন্টারন্যাশনাল ট্রান্সফার সার্টিফিকেটকে।
ফরাসি মিডিয়ার সংবাদে বলা হয়েছে, শুক্রবার রাত ১২টার আগ পর্যন্ত স্প্যানিস ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে ফরাসি ফুটবল ফেডারেশনের কাছে নেইমারের ইন্টারন্যাশনাল ট্রান্সফার সার্টিফিকেট আসেনি। ফলে প্রথম ম্যাচে মাঠে নামতে পারছেন না তিনি।

ফলে, নেইমারের খেলা দেখার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে ফুটবলপ্রিয় ফরাসি সমর্থকদের।
তবে, প্রথম ম্যাচে নেইমার মাঠে নামতে না পারলেও পিএসজির লিগ শুরুর প্রথম ম্যাচে নেইমার ঠিকই মাঠে উপস্থিত হলেন। পার্ক ডি প্রিন্সেসে নেইমারকে হাজির করে ক্লাব কর্মকর্তারা। নেইমারকে দেয়া হয়েছে পিএসজির ১০ নম্বর জার্সি। হাজার হাজার দর্শকের সামনে তাকে পিএসজির জার্সি পরিয়ে পরিচয় করিয়ে দেন ক্লাব প্রেসিডেন্ট নাসের আল খলিফা।

মাঠে রীতিমত স্টেজ তৈরি করা হয়। ডিজে মার্টিন সলভেইগের পরিচালনায় অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এরপরই একে একে স্টেজে এসে উপস্থিত হন প্রেসিডেন্ট নাসির আল খলিফাসহ কর্মকর্তা এবং খেলোয়াড়রা। নেইমার ছিলেন সবার মধ্যমনি।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন