মেসির বাড়িতে আর্জেন্টিনা কোচের গোপন বৈঠক

  10-08-2017 04:28PM

পিএনএস ডেস্ক: হোর্হে সাম্পাওলির আর্জেন্টিনা কোচ হিসেবে শুরুটা ভালোই হয়েছে। প্রথম ম্যাচেই তার দল হারিয়ে দিয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে। তবে সেটি ছিল শুধুই প্রীতি ম্যাচ। সামনেই উরুগুয়ে ও ভেনেজুয়েলার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের গুরুত্বপূর্ণ দুটি ম্যাচ। আর এই ম্যাচ নিয়ে কথা বলতেই আর্জেন্টিনার প্রাণ ভোমরা লিওনেল মেসির বাড়িতে অনেকটা গোপনে দীর্ঘক্ষণ বৈঠক করেছে।

বিশ্বকাপ বাছাইপর্বে দক্ষিণ আমেরিকা অঞ্চলের পয়েন্ট টেবিলে বর্তমানে ১৪ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে পাঁচে অবস্থান করছে আর্জেন্টিনা। বিশ্বকাপের নিয়ম অনুযায়ী এই অঞ্চল থেকে মাত্র চারটি দল সরাসরি ২০১৮ রাশিয়া বিশ্বকাপে অংশ নিতে পারবে। পঞ্চম দলটিকে পেরিয়ে আসতে হবে প্লে-অফের বাধা।

তাই সরাসরি বিশ্বকাপে খেলতে হলে আর্জেন্টিনার জন্য সামনের ম্যাচ দুটি বেশ গুরুত্বপূর্ণ। উরুগুয়ের বিপক্ষে খেলতে আগামী ৩১ আগস্ট মন্টেভিডিওতে উড়ে যাবে আর্জেন্টিনা দল।

আর গুরুত্বপূর্ণ ম্যাচ দুটি নিয়ে পরিকল্পনা সাজাতে মঙ্গলবার মেসির কাতালুনিয়ার বাসায় তিন ঘণ্টা সময় কাটান সাম্পাওলি। এ সময় সাম্পাওলির সহকারী সেবাস্টিয়ান বেক্কাচেচেও তার সঙ্গে ছিলেন। মেসি ছাড়াও এরই মধ্যে সার্জিও আগুয়েরো, নিকোলাস ওটামেন্ডি, এভার বানেগার সঙ্গে দেখা করেছেন সাম্পাওলি।

একদিকে নেইমারের বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) চলে যাওয়া অপরদিকে বার্সেলোনার টানা ম্যাচ। সব মিলিয়ে জাতীয় দল থেকে কিছুটা মনোযোগ সড়ে গেছে বলেই মনে করেন কোচ সাম্পাওলি। তাই ব্যক্তিগতভাবে কথা বলেই জাতীয় দল সম্পর্কে পরিকল্পনা করেছেন বলেই সংবাদ মাধ্যম থেকে জানা গেছে।



পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন