ভারতের পতাকা হাতে নিয়ে বিতর্কে সানিয়া!

  

পিএনএস ডেস্ক:দক্ষিণ এশিয়ার সেরা টেনিস তারকা সানিয়া মির্জা। ভারতের হয়ে টেনিস গ্রাউন্ডে দাপিয়ে বেড়ান তিনি। কিন্তু বরাবরই বিতর্কে জড়িয়ে পড়েন ভারতের এই টেনিস সেনসেশন। সমালোচিত হন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

এবার ভারতের স্বাধীনতা দিবসে আরেকটি বিতর্কে জড়িয়ে সমালোচিত সানিয়া মির্জা। ১৫ আগস্ট ছিল ভারতের স্বাধীনতা দিবস। এই উপলক্ষ্যে সানিয়া মির্জা তার ফেসবুক ও ইন্সটাগ্রামে ভারতীয় পতাকা হাতে দেশবাসীকে স্বাধীনতার শুভেচ্ছো জানিয়েছেন। কিন্তু বাঁধ বাধলো এখানেই। কারণ আগেরদিন ১৪ আগস্ট ছিল পাকিস্তানের স্বাধীনতা দিবস। পাকিস্তানেরতারকা অলরাউন্ডার শোয়েব মালিককে বিয়ে করায় বৈবাহিক সূত্রে পাকিস্তানেরও নাগরিক সানিয়া মির্জা।

দুই দেশের নাগরিক হলেও তিনি শুধু ভারতকেই শুভেচ্ছা জানিয়েছেন। এই কারণেই ক্ষেপেছেন পাকিস্তানিরা। তাদের কথা, ভারতকে শুভেচ্ছা জানালে পাকিস্তানকে কেন নয়। সানিয়া তো দুই দেশেরই নাগরিক।

ফেসবুকে সানিয়ার শুভেচ্ছাবার্তায় পাকিস্তানি এক সাংবাদিক কটাক্ষ করে বলেন, ‘এশিয়ান কোনও মহিলার সঙ্গে বিয়ে না করে বিদেশি মহিলার সঙ্গে বিয়ে করা উচিত। ওয়াসিম আকরামের স্ত্রী ১৪ আগস্ট পাকিস্তানের স্বাধীনতা দিবসে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন।


পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech