বার্সা ছাড়ার চিন্তা করছেন ইনিয়েস্তাও!

  

পিএনএস ডেস্ক: এক নেইমার তাহলে বিশাল এক ধাক্কা দিয়ে গেলো বার্সেলোনায়! নেইমার চলে যাওয়ার পর পুরো দলটিই এখন কেন যেন একেবারে নির্জীব হয়ে পড়েছে। স্প্যানিশ সুপার কাপে রিয়াল মাদ্রিদের কাছে পরপর দুই ম্যাচে তাদের হারই এটা প্রমাণ করে।

আজ রাতে শুরু হচ্ছে বার্সার লা লিগার মৌসুম। ন্যু ক্যাম্পে রিয়াল বেটিসের বিপক্ষে মাঠে নামবে তারা। এই ম্যাচে মেসি একেবারেই একা। তার পাশে নেই বিখ্যাত এমএসএনের এস-এন। নেইমার তো এমনিতেই নেই। সুয়ারেজ ইনজুরির কারণে ছিটকে গেছেন। মেসিকে আজ লড়তে হবে পুরোপুরি একা।

এরই মধ্যে খবর রটে গেছে লিওনেল মেসি নাকি ইনস্টাগ্রামে ফলো করছেন ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব ম্যানসিটিকে। সবাই বলাবলি শুরু করে দিয়েছে, তবে কী বার্সা ছাড়ার ইঙ্গিত দিচ্ছেন এলএম টেন?

এসব জ্বল্পনা-কল্পনার মধ্যে হঠাৎই খবর বের হয়ে গেলো, বার্সা ছাড়ার চিন্তা করছেন দলটির মাঝ মাঠের মূল খেলোয়াড়, অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তা। চলতি মৌসুম শেষেই বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে ইনিয়েস্তার। বার্সা তাকে ধরে রাখতে চায়; কিন্তু ইনিয়েস্তা নাকি ঘোষণা দিয়েছেন- তিনি আগামী মৌসুম শেষে বার্সায় নিজের ভবিষ্যৎ নিয়ে চিন্তা-ভাবনা করতে চান। মাদ্রিদ ভিত্তিক মার্কা দিয়েছে এ খবর।

মার্কা রিপোর্ট করেছে, এল পায়েসকে দেয়া সাক্ষাৎকারে ইনিয়েস্তা বলেন, ‘যদিও আমি এখনও বার্সার সঙ্গে চুক্তি নবায়নের বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত নিইনি। বেশ কিছু বিষয়ে আমার অভিজ্ঞতা হয়ে গেছে। আমি এখনও জানি না কী করবো। তবে তারা (বার্সা ক্লাব কর্তৃপক্ষ) এখনও পুরোপুরিভাবে চায় আমাকে। তারা স্বাভাবিকই আছে।’

বার্সায় এখন যে পরিস্থিতিতে আছেন ইনিয়েস্তা এটা তিনি বিশ্বাসই করতে পারছেন না। তিনি বলেন, ‘এখন যে পরিস্থিতি সেটা তিন বছর আগেও আমি চিন্তা করতে পারিনি। সুতরাং, আমাকে বলতেই হচ্ছে, আমি বার্সায় নিজের ক্যারিয়ার নিয়ে চিন্তা-ভাবনা করছি এখন। যা আগে কখনও করিনি।’

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech