সরাইল অন্তরঙ্গ স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল ফাইনাল অনুষ্ঠিত

  


পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া: শুক্রবার সরাইল অন্তরঙ্গ স্পোর্টিং ক্লাব আয়োজিত ফুটবল ফাইনাল অনুষ্ঠিত। ব্রাহ্মণবাড়িয়া জেলা সরাইল উপজেলার (প্রস্তাবিত সরাইল ষ্টেডিয়াম) বাংগাল পাড়া মাঠে অনুষ্ঠিত হয় ফাইনাল খেলা। উক্ত খেলায় অংশ গ্রহণ করে সরাইল অন্তরঙ্গ একাদশ বনাম খৈরালা একাদশ আশুগঞ্জ।

খেলায় আবুল ফয়েজ আঞ্জু মিয়ার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ এডভোকেট জিয়াউল হক মৃধা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রহমান।বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন এডভোকেট সৈয়দ তানবির হোসেন (কাউছার)জাতীয় পাটীর নেতা মঃহুমায়ন কবির। এমদাদুল হক ছালেক প্রমুখ।

খেলায় নির্ধারিত সময়ে কোন পক্ষই গোল করতে না পারায় খেলা ট্রাইবেকারে গড়ায়। পরে ট্রাইবেকারে ও খেলা অমিমাংশিত থাকলে কমিটি উভয় দলকেই জয়ী ঘোষণা করে। উল্লেখ্য খৈরালা একাদশ এর আগেও দু – দুইবারের চ্যাম্পিয়ন দল। খেলা দেখতে দূর দুরান্ত থেকে প্রচুর দর্শক সমাগম হয়। মাঠে উপচে পরা ভিড় চোখে পরে, মাঠ কানায় কানায় পরিপুর্ন হয়ে যায়। মানুষ যে এখনো ফুটবল ভাল বাসে সেইটা তারই প্রমাণ। খেলায় আগত সকল দর্শক, খেলোয়াড় ও আয়োজক কমিটি সকলকে ধন্যবাদ জানান প্রধান অতিথি।

খেলা শেষে প্রধান অতিথি উভয় দলকে পুরস্কৃত করেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech