শেবাগকে 'বোকা' বললেন সৌরভ!

  

পিএনএস ডেস্ক : ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর সঙ্গে ওপেনার বীরেন্দ্র শেবাগের সম্পর্ক বেশ মধুর বলেই জানা যায়। গাঙ্গুলীকে এখনও বেশ শ্রদ্ধা করেন বীরু।

কিন্তু ভারতীয় জাতীয় দলের কোচ হওয়া ইস্যুতে প্রিয় অধিনায়কের সঙ্গে এবার লেগে গেল শেবাগের! বীরেন্দ্র শেবাগ ছুড়েছিলেন ইট। ইটের বদলে এবার পাটকেল মারলেন গাঙ্গুলী।

দুইদিন আগে ভারতীয় দলের কোচ নিয়োগ নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসেছিলেন শেবাগ। কোচ নির্বাচন নিয়ে বলেছিলেন, যারা কোচ নিয়োগ করেন, তাদের সঙ্গে 'সেটিং' না থাকায় কোচ হতে পারেননি তিনি। তার এই মন্তব্য আণবিক বোমার মত বিস্ফোরিত হয় ভারতীয় ক্রিকেটাঙ্গণে। মাঝে মধ্যেই শেবাগের বিভিন্ন মন্তব্য নিয়ে সোশ্যাল সাইট সরগরম হয়ে ওঠে। তবে এবারেরটা একটু বাড়াবাড়ি হয়ে গেছে!

শেবাগের এসব মন্তব্যের পর মুখ বন্ধ করে থাকতে পারেননি সৌরভ। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) ক্রিকেট পরামর্শদাতা কমিটির অন্যতম সদস্য তিনি। শেবাগের মন্তব্য তার কানে পৌঁছেছে। আর তা শোনার পরেই সৌরভ বলেছেন, 'আমার কিছু বলার নেই। শেবাগ বোকার মতো কথা বলেছে। '

বোর্ডের দুজন কর্মকর্তা ও ভারতের কোচ রবি শাস্ত্রী শেবাগকে বিপথে পরিচালিত করেছিলেন বলেও অভিযোগ করেন ভারতের সাবেক ওপেনার। এই প্রসঙ্গে সৌরভ কোনো মন্তব্য করতে না চাইলেও, 'সেটিং' নিয়ে শেবাগের দাবি উড়িয়ে দেন ভারতের অন্যতম সফল অধিনায়ক।


পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech