রাতে খেলবে কাভানিরা, দেখবেন নেইমার

  

পিএনএস ডেস্ক : বাংলাদেশ সময় রাত ৯টায় মঁপেলিয়েরের বিপক্ষে মাঠে নামবে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। এই ম্যাচে মূল স্কোয়াডে থাকছেন না নেইমার। দলের পক্ষ থেকে বলা হচ্ছে চোটের কারণে আজকের ম্যাচে বিশ্রামে রাখা হবে ব্রাজিলিয়ান তারকাকে। কিন্তু এনিয়ে চলছে ফিসফাস।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা খুঁজে বের করল ভিন্ন তিন প্রশ্ন। সত্যিই কী বিশ্রাম? নাকি কাভানির সঙ্গে ঝগড়ার শাস্তি। বোধহয় বিতর্ক যাতে আর না ছড়ায় সেজন্য নেইমারকে গণমাধ্যম থেকে আড়াল করল পিএসজি।

ফরাসী সংবাদমাধ্যম বলছে, কাভানি-নেইমার ঝগড়ার পর প্যারিস থেকে লন্ডনের নাইট ক্লাবে যান নেইমার। যেটা মানতে পারেনি পিএসজি। আর তাতেই শাস্তিস্বরূপ শনিবারের ম্যাচে দলে রাখা হচ্ছে না বিশ্বের সবচেয়ে দামী ফুটবলারকে।

‘ডেইলি মেইল’ এর দাবি, পায়ে হালকা ব্যথা অনুভব করায় আজকের ম্যাচে নেইমারকে রাখা হয়নি। কারণ নেইমারকে নিয়ে কোনো প্রকার ঝুঁকি নিতে চায়না ফরাসিরা। আগামী সপ্তাহে বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচকে সামনে রেখে নেইমারকে বিশ্রামে রাখার কথা উঠে এসেছে তাদের প্রতিবেদনে।

গত ৪ আগস্ট ৫ বছরের চুক্তিতে নেইমারকে দলে ভেড়ায় পিএসজি। সেজন্য বার্সাকে ২২২ মিলিয়ন ইউরো বাই-আউট ক্লজ পরিশোধ করতে হয় ফরাসি ক্লাবকে।

প্রসঙ্গত, লিগ ওয়ানে গত রোববার লিঁও’র বিপক্ষে ম্যাচের ৫৭ মিনিটে পিএসজির হয়ে ফ্রি-কিক নিতে এগিয়ে আসেন কাভানি। কিন্তু নেইমারের স্বদেশী বন্ধু দানি আলভেজ বল নিয়ে বাড়িয়ে দেন নেইমারকে। ব্যাপারটি পছন্দ হয়নি কাভানির। বেশ রাগান্বিত হয়ে পড়েন এই উরুগুয়ে ফরোয়ার্ড।

এরপর ম্যাচের ৭৯তম মিনিটে পিএসজি পেনাল্টি পেলে আলভেজ চেয়েছিলেন নেইমার কিক নিক। কাভানি সেটিও হতে দেননি। নিজেই কিক নেন। এনিয়ে ত্রিমুখী তর্কে জড়ান কাভানি, আলভেজ ও নেইমার।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech