এশিয়ান ইনডোর দাবায় রাজীব পঞ্চম

  

পিএনএস ডেস্ক: এশিয়ান ইনডোর অ্যান্ড মার্শাল আর্টস গেমস দাবার এককে পঞ্চম হয়েছেন বাংলাদেশের গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীব। তুর্কমেনিস্তানের আশগাবাদে চলমান গেমস দাবায় রাজীবসহ ৪ জন ৭ খেলায় ৫ পয়েন্ট করে নিয়ে ব্রোঞ্জ মেডেলের জন্য টাই করেন। টাইব্রেকিংয়ে ভারতের গ্র্যান্ডমাস্টার কৃষ্ণান শশীকিরণ তৃতীয় হয়ে ব্রোঞ্জ জিতেছেন। কিরগিজস্তানের গ্র্যান্ডমাস্টার মারকভ মিখাইল চতুর্থ, রাজীব পঞ্চম এবং ইরানের গ্র্যান্ডমাস্টার ইদানি পোয়া ষষ্ঠ হয়েছেন।

বাংলাদেশের আরেক গ্র্যান্ডমাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিব ৪ পয়েন্ট নিয়ে হয়েছেন ১৭তম। মহিলা বিভাগে আন্তর্জাতিক মহিলা মাস্টার শামীমা আক্তার লিজা ৭ খেলায় ৪ পয়েন্ট নিয়ে ১৪তম এবং মহিলা ফিদে মাস্টার শারমীন সুলতানা শিরিন ৩ পয়েন্ট নিয়ে ২৬তম হয়েছেন।

রোববার সপ্তম বা শেষ রাউন্ডে রাজীব ভিয়েতনামের গ্র্যান্ডমাস্টার দাও দিয়েন হাইকে পরাজিত করেন এবং রাকিব কাজাকস্তানের গ্র্যান্ডমাস্টার যুমায়েভ রিনাতের সাথে ড্র করেন। মহিলা বিভাগে লিজা ইন্দোনেশিয়ার মহিলা গ্র্যান্ডমাস্টার আওলিয়া মাদিনা ওয়ারদার কাছে ও শিরিন তুর্কমেনিস্তানের ফিদে মাস্টার হালায়েভা বাহারের কাছে হেরে যান।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech