মুশফিকের শতক

  15-10-2017 04:56PM

পিএনএস ডেস্ক : আশা দেখাচ্ছিলেন মুশফিকুর রহিম ও সাকিব আল হাসান। কিন্তু ৫৯ রানের জুটি গড়ে ফিরে গেলেন সাকিব। ইমরান তাহিরের লেগ স্পিনে স্লিপে হাশিম আমলার কাছে ক্যাচ দিয়ে ফিরেছেন সাকিব। এরপর দায়িত্ব বুঝে নিয়েছেন মুশফিক। দারুণ সব শটে পেরিয়েছেন ফিফটি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৬৫ রান বাংলাদেশের।

৪৩ রান এসেছে লিটন-ইমরুল ওপেনিং জুটিতে। ওপেনিংয়ের নতুন জুটি মোটামুটি একটা ভালো শুরু এনে দিলেনও সেটি বেশি দূর টেনে নিয়ে যেতে পারলেন না তাঁরা। কাগিসো রাবাদার বলে স্লিপে ফাফ ডু প্লেসিকে ক্যাচ দিয়ে ফিরলেন লিটন দাস। ২১ রানের ইনিংসটিতে যথেষ্ট প্রতিশ্রুতি থাকলেও সেই প্রতিশ্রুতিকে নিরাশাতেই পরিণত করলেন লিটন। ২৯ বলের ইনিংসটিতে ছিল ৪টি বাউন্ডারি।

লিটনের বিদায়ের পর তিন নম্বরে নামা সাকিব আল হাসানের সঙ্গে ইমরুল কায়েস আবার জমিয়ে তোলার চেষ্টায় ছিলেন। ২৪ রানের জুটিটা আশা জাগাচ্ছিল। কিন্তু ভালো খেলতে খেলতেও ৩১ রানে করে বিদায় নিলেন ইমরুল। ডোয়াইন প্রিটোরিয়াসের লেগ স্টাম্পের ওপরের বলটি গ্ল্যান্স করতে গিয়ে উইকেটের পেছনে কুইন্টন ডি কককে ক্যাচ দিয়েছেন তিনি। ইমরুলের ৪৩ বলের ইনিংসটিতে ছিল ৪টি চার ও ১টি ছয়।

এখন জুটি বেধেছেন মাহমুদউল্লাহ ও মুশফিক। মুশফিকের সংগ্রহ ১০৮বলে ১০০, নাসির ০ বলে ০।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন