নেইমারের ট্রান্সফার নিয়ে নতুন তথ্য দিলেন জাভি

  20-10-2017 10:28PM

পিএনএস ডেস্ক : নতুন মৌসুমের শুরু থেকেই পিএসজি মাতাচ্ছেন ব্রাজিলের সুপারস্টার নেইমার। রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লিখান নেইমার।

প্যারিসের ক্লাবটিতে নেইমারের যোগাদানের চার মাস হতে চলল। কিন্তু নেইমার কেন বার্সেলোনা ছেড়েছেন সেই আলোচনা এখনও থামেনি।

স্প্যানিশ এক গণমাধ্যম এক প্রতিবেদনে বলেছিল, নেইমার যাওয়াতে ভেতরে ভেতরে খুশি হয়েছিলেন লিওনেল মেসি! এমন খবরে অনেকেই আকাশ থেকে পড়েন। পরবর্তীতে মেসি গণমাধ্যমের সামনে বিষয়টি নিয়ে কথাও বলেন। নেইমার কেন বার্সেলোনা ছেড়েছেন সেই কারণ একেক জন একেকভাবে ব্যাখ্যা দিয়েছেন।

শুক্রবার বার্সেলোনার প্রাক্তন খেলোয়াড় ও অধিনায়ক জাভি নতুন এক তথ্য দিলেন। জাভি জানিয়েছেন, রোজারিওতে মেসির বিয়েতে নেইমার সতীর্থদের জানান তিনি আর বার্সেলোনায় থাকছে না। সর্বপ্রথম সেখানেই বিষয়টি নিয়ে কথা হয়। এবং নেইমার পিএসজি যাচ্ছেন সেটাও জানিয়ে দেন।


গত ৩০ জুন আর্জেন্টিনার রোজারিওতে মেসি বিয়ে করেন। বার্সেলোনার সতীর্থ হিসেবে দাওয়াত পেয়েছিলেন নেইমার। সেখানে এক ঝাঁক ফুটবল তারকা উপস্থিত হয়েছিলেন। মেসির বিয়ের অনুষ্ঠানে নেইমার ও জাভির কথোপকথন,

নেইমার: আমি ক্লাব পরিবর্তন করতে চাচ্ছি।
জাভি: কেন?
নেইমার: আমি বার্সেলোনায় খুশি না। তাই ক্লাব পরিবর্তন করতে চাচ্ছি। আমি ইউরোপের একটা অভিজ্ঞতা অর্জন করতে চাই। এজন্য পিএসজিতে যোগদান করছি।

নেইমারের সিদ্ধান্তকে শ্রদ্ধা জানিয়ে জাভি বলেন,‘আমি তার সিদ্ধান্তকে শ্রদ্ধা জানাই। আমি মনে করি নেইমার ও এমবাপ্পের এবার দারুণ সুযোগ রয়েছে চ্যাম্পিয়নস লিগ জেতার।’

৩৭ বছর বয়সি জাভি স্পেনের হয়ে জিতেছেন বিশ্বকাপ। ১৭ বছর ক্যাম্প ন্যুয়ে কাটিয়েছেন। বার্সেলোনার হয়ে চারটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা ও আটটি লা লিগা জিতেছেন। ২০১৫ সালে কাতারের দল আল সাদ্বে যোগ দেন জাভি।

তথ্যসূত্র: বিবিসি

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন