রুনির ক্লাবের জালে আর্সেনালের ৫ গোল

  22-10-2017 11:12PM


পিএনএস ডেস্ক: ওয়েন রুনিই ছিলেন আর্সেন ওয়েঙ্গারের জন্য যা চিন্তার কারণ। সেই রুনিই কি না ম্যাচের একেবারে শুরুতেই গোল করে বসলেন। এগিয়ে দিলেন এভার্টনকে। নিজেদের মাঠ বলে এমনিতেই এগিয়ে ছিল এভার্টন। ওয়েঙ্গারের কপালে চিন্তার চোরাস্রোত বইয়ে দিলেন রুনি। ম্যাচের ১২ মিনিটে গোল করে।

সেটাই ছিল গোডিসন পার্ক স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের উৎসবের শেষ উপলক্ষ। এরপর ওয়েঙ্গারের চিন্তা কমিয়ে দিলেন নাচো মনরিল। ৪০ মিনিটে গোল করে সমতায় ফেরালেন আর্সেনালকে। প্রথমার্ধ ১-১ গোলে শেষ হলেও ম্যাচের ৫৩ মিনিটে মেসুত ওজিল প্রথমবারেরমত লিড এনে দিলেন গানারদের।

এরপর আর্সেনালের শুধুই গোল উৎসব। একের পর এক আর্সেনাল ফুটবলাররা বল জড়ালেন এভার্টনের জালে। শেষ পর্যন্ত ব্যবধান দাঁড়ালো ৫-২। ৭ গোলের ম্যাচে দারুণ এক জয় নিয়ে মাঠ ছাড়লেন আর্সেন ওয়েঙ্গার।

ম্যাচের ৭৪ মিনিটে গানারদের হয়ে তৃতীয় গোল করেন আলেকজান্ডার ল্যাকাজেত্তে। ৯০ মিনিটে চতুর্থ গোল করেন অ্যারোন রামসি। যোগ করা সময়ের তৃতীয় মিনিটে একটি গোল শোধ করেন ওমর নিয়াসি। কিন্তু যোগ করা সময়েরই পঞ্চম মিনিটে পঞ্চম গোলের বৃত্ত পূরণ করেন আর্সেনালের আলেক্সিস সানচেজ। তার আগেই, ৬৮ মিনিটে অবশ্য ১০ জনের দলে পরিণত হয় এভার্টন। লাল কার্ড দেখে মাঠ থেকে বেরিয়ে যান ইদ্রিসা গুই।

এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে ৯ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে তালিকার ৫ নম্বরে উঠে আসলো আর্সেনাল। ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যানসিটি। ২০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানইউ।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন