বার্সার সঙ্গে মেসির চুক্তি সম্পন্ন

  

পিএনএস ডেস্ক: বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির চুক্তি নবায়ন নিয়ে আলোচনা, গুঞ্জন ও জোর গুঞ্জন কম হয়নি। স্প্যানিশ লা লিগা প্রেসিডেন্ট হাভিয়ের তেবাসের কথায় আশার আলো দেখতেই পারেন বার্সা সমর্থকরা। তেবাসের দাবি, ইতোমধ্যেই কাতালান ক্লাবটির সঙ্গে মেসি চুক্তি সম্পন্ন করে ফেলেছেন।

গত কয়েক মাস ধরেই ন্যু-ক্যাম্পে মেসির ভবিষ্যৎ নিয়ে শঙ্কা তৈরি হয়। বিশেষ করে নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর আর্জেন্টাইন তারকা নতুন ঠিকানা খুঁজে নেবেন বলে জোর গুঞ্জন তৈরি হয়। তবে এই ব্যাপারে মেসি স্পষ্ট করে কিছু বলেননি।
বার্সেলোনার সঙ্গে মেসি চুক্তি নবায়ন করেছেন দাবি করে লা লিগা প্রেসিডেন্ট তেবাস বলেন, 'মেসি চুক্তি নবায়ন করেছে। চুক্তি যখন স্বাক্ষরিত হয় তখনই সেটি অফিসিয়াল বলে বিবেচিত হয়। চুক্তির বিষয়টি ঘোষণা দিলে তবেই অফিসিয়াল হয় ব্যাপারটি তেমন নয়। যদি আমাকে মিথ্যা না বলা হয়ে থাকে তবে মেসি বার্সেলোনার সঙ্গে চুক্তিতে স্বাক্ষর করেছে।'

চলতি মৌসুমে দারুণ ছন্দে রয়েছেন মেসি। ক্লাব ও জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ১৯ গোল করেছেন কিং লিও। আন্তর্জাতিক ফুটবলের বিরতি শেষে ১৮ নভেম্বর বার্সেলোনার জার্সিতে ফের প্রতিযোগিতামূলক ফুটবলে ফিরবেন আর্জেন্টাইন সুপারস্টার।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech