এবার রিয়াল ছাড়ছেন রোনালদো?

  

পিএনএস ডেস্ক : স্পেনের খেলাধুলাবিষয়ক টিভি অনুষ্ঠান ‘এল চিরিনগুইতো’র সহযোগী এদু আগুয়েরোর জোর দাবি, রোনালদো এবারের মৌসুম শেষে রিয়াল ছাড়তে চান এবং পর্তুগিজ ফরোয়ার্ডের মনের এ ইচ্ছা নাকি তার ক্লাবও জানে! চ্যাম্পিয়নস লিগে টটেনহামের কাছে হারের পর ক্রিস্টিয়ানো রোনালদো বলেছিলেন, রিয়াল মাদ্রিদের সঙ্গে তিনি আর নতুন চুক্তি করবেন না। এরপর থেকেই গুঞ্জন চলছে।

রিয়ালের সঙ্গে গত বছরই নতুন চুক্তি করেছিলেন রোনালদো। ২০২১ সাল পর্যন্ত সেখানে থাকার ব্যাপারে সম্মত হয়েছিলেন। ৩২ বছর বয়সী এ তারকার রিয়ালের সঙ্গে আর নতুন চুক্তি করতে না চাওয়া কিন্তু অস্বাভাবিক কোনো ব্যাপার নয়। ২০২১ সালে তো তার বয়স হবে ৩৬। সে বয়সে ফুটবল ছাড়ার ভাবনাটা চলে আসে যেকোনো খেলোয়াড়ের মাথাতেই। কিন্তু স্প্যানিশ টিভি অনুষ্ঠানের এদু আগুয়েরো কথাবার্তার ব্যাখ্যা কী!

আগুয়েরোর দাবি, আগামী বছরের ৩০ জুন রিয়ালের সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ করতে চান রোনালদো। ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজকে রোনালদো নাকি ইতিমধ্যেই কথাটি জানিয়েছেন। পেরেজ তাতে সায় দেননি। রোনালদোকে ২০২১ সাল পর্যন্তই ধরে রাখতে চান পেরেজ। রিয়ালের পক্ষ থেকে নাকি চুক্তি নবায়নের প্রস্তাব পেয়েছিলেন রোনালদো। কিন্তু চুক্তির শর্তাবলি দেখে তিনি খুশি হতে পারেননি। পর্তুগিজ তারকা মনে করছেন, ক্লাব তাকে সঠিকভাবে মূল্যায়ন করছে না।

রোনালদোর রিয়াল ছাড়ার গুঞ্জন কিন্তু ভালোই সাড়া ফেলেছে সংবাদকর্মীদের মধ্যে। মঙ্গলবার রাতে স্পেন-রাশিয়া প্রীতি ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে উঠে এসেছিল রোনালদোর রিয়াল ছাড়ার প্রসঙ্গ। রোনালদো মাদ্রিদ ছাড়ছেন কি না—এক সংবাদকর্মীর এ প্রশ্নের জবাবে স্পেন ও রিয়াল অধিনায়ক সার্জিও রামোস বেশ বিরক্তিই প্রকাশ করেন। তার সাফ কথা, ‘ক্রিস্টিয়ানো চলে যাচ্ছে? তাকে জিজ্ঞেস করুন। আমি এ বিষয়ে কিছুই জানি না।’ সূত্র: এএস

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech