কোচের দায়িত্বে রিকি পন্টিং

  19-11-2017 11:37AM

পিএনএস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ফিরছেন বিশ্ব ক্রিকেটের বিখ্যাত ফিল্ডার রিকি পন্টিং। সাফল্যের সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্সের কোচের দায়িত্ব পালন করার পর এ বার তাঁকে দেখা যাবে দিল্লির সঙ্গে। দিল্লির কাছ থেকে একই অফার এসেছে রিকি পন্টিংয়ের কাছ থেকে। তাহলে কি কোচ হচ্ছেন রিকি পন্টিং! সূত্রের খবর অনুযায়ী শুধু দিল্লি না রাজস্থান রয়্যালসের অফারও রয়েছে পন্টিংয়ের কাছে।

বৃহস্পতিবারই দিল্লি দলের ডিরেক্টরের পদ থেকে সরে দাঁড়িয়েছেন টিএ সেকার। যা খবর, তিনি মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিচ্ছেন। মুম্বইয়ের সঙ্গে এই মরসুমে সম্পর্ক ছিন্ন করেছে রবিন সিংহ ও পরস মামরে। রবিন সিংহ দুবাইয়ে নিজের ক্রিকেট স্কুলের পাশাপাশি সদ্য শুরু হওয়া টি২০ লিগের সঙ্গেও রয়েছেন। মামরে বিসিসিআই ন্যাশনাল অ্যাকাডেমিতে যোগ দিয়েছেন।

যে কারণে কলফ্লিক্ট অফ ইনটারেস্টের হাত থেকে বাঁচতে ছাড়তে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের দায়িত্ব।

যদিও সেকারের মুম্বই যাওয়া নিয়ে জল্পনা থাকলেও শোনা যাচ্ছে সানরাইজার্স হায়দরাবাদের তরফেও অফার রয়েছে সেকারের কাছে। ডেয়ার ডেভিলসের পক্ষ থেকে সিইও হেমন্ত দুয়া বলেন, ‘‘আমরা অনেকের সঙ্গেই কথা চালাচ্ছি। ’’ সেই তালিকায় যে পন্টিংও রয়েছেন তাও মেনে নিয়েছেন তিনি। খুব দ্রুত কোচের নাম জানিয়ে দেওয়া হবে ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে।

পিএনএস/কামাল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন