মন খারাপ চট্টলাবাসীর!

  24-11-2017 10:40AM


পিএনএস ডেস্ক: চট্টগ্রামে বিপিএল হলেও মন খারাপ চট্টলাবাসীর! একে তো নিজেদের দল এবার পারফর্মই করতে পারছে না। শুধু হার আর হার। ভালো দল গঠন করেও কেন যেন ছন্দে ফিরতে পারছে না তারা। নিজের মাঠে এবার তারা কী করবে সেটা নিয়েও রাজ্যের টেনশন। আরেকটা কারণেও তাদের মন ভালো নেই। চট্টগ্রামের বিখ্যাত খান পরিবারের সদস্য তামিম ইকবাল এবার আর খেলছেন না নিজ দলে। এবার তিনি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক। এটাও তাদের জন্য কিছুটা বিব্রতকর। তামিম ভালো খেলুক এটা তাদের আশাও। কিন্তু সেটা যদি প্রতিপক্ষ দলের হয়ে হয়, তবে কেমন যেন একটু অন্য ব্যাপার হয়ে যায়!

এটাও ঠিক জহুর আহমেদে যে চারটি ম্যাচ খেলবে চিটাগাং তার একটিতেও প্রতিপক্ষ থাকছে না কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এটি তামিম ইকবালের জন্য বড় স্বস্তির বিষয়। নতুবা গ্যালারিত দর্শকদের কী অবস্থা হতো? তার জবাবটাও তামিম কিভাবে দিতেন সেটা একটা বিষয় হয়ে যেত। তামিম নিজেও কথাটা মানেন।

তিনি বলেন, এখানে আমার কোনো খেলা নেই চিটাগংয়ের বিপক্ষে এটা স্বস্তির। কারো রাগ ক্ষোভ সরাসরি দেখতে হচ্ছে না। তবে যত যা-ই হোক, আমি কিন্তু চিটাগংয়েরই ছেলে। আমার ভালো-মন্দের সঙ্গে এখানকার মানুষের ভালোবাসা, ভালো লাগা জড়িয়ে। আমি ঠিকই সবার সমর্থন পাবো। উল্লেখ্য, কুমিল্লা আগামীকাল দুপুরে খেলবে রাজশাহী কিংসের বিপক্ষে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন