মাশরাফিকে ছাড়া বোলিংয়ে রংপুর রাইডার্স

  

পিএনএস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৪১তম ম্যাচে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে টস হেরে বোলিং করছে রংপুর রাইডার্স। আজকের ম্যাচে নেই রংপুরের নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তাকে বিশ্রাম দেয়া হয়েছে। ফলে রংপুরকে আজ নেতৃত্ব দিচ্ছেন কিউই সুপারস্টার ব্রেন্ডন ম্যাককালাম।

শেষ চার নিশ্চিত হয়ে গেছে দু’দলের। তবে আজকের ম্যাচটি ঢাকা-রংপুরের জন্য এগিয়ে যাওয়ার উপলক্ষ্য। আজ যে দল জিতবে তারাই চলে যাবে একধাপ উপরে। এই মুহূর্তে ১৩ পয়েন্ট নিয়ে তিনে আছে গতবারের চ্যাম্পিয়ন ঢাকা। চারে থাকা রংপুরের পয়েন্ট ১২। এই ম্যাচে ঢাকা জিতলে চলে যাবে দুইয়ে। অবশ্য দুইয়ে থাকা খুলনা টাইটানসের পয়েন্ট এখন ১৫।

ঢাকা জিতলে তাদের পয়েন্ট হবে ১৫। কিন্তু নেট রানের হিসেবে খুলনাকে পেছনে ফেলবে সাকিব-লুইসরা। অপরদিকে রংপুর জিতলে ঢাকাকে নামতে হবে চারে। তখন তিনে নাম লেখাবে রংপুর। আসরে থেকে বিদায় নিয়েছে সিলেট সিক্সার্স, চিটাগং ভাইকিংস এবং রাজশাহী কিংস।

মাশরাফি ছাড়াও বিশ্রামে রাখা হয়েছে রংপুরের ক্রিস গেইল, জিয়াউর রহমান, চামারা কাপুগেদারা, নাজমুল ইসলাম, সোহাগ গাজী এবং ইসুরু উদানাকে। দলে নেয়া হয়েছে রুবেল হোসেন, আবদুর রাজ্জাক, শাহরিয়ার নাফিস, এবাদত হোসেন, জনসন চার্লস, এডাম লিন এবং স্যামুয়েল বদ্রিকে।

এদিকে চার পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে ঢাকা। বাদ পড়েছেন মেহেদী মারুফ, মোহাম্মদ সাদ্দাম, মোহাম্মদ আমির এবং এভিন লুইস। দলে ঢুকেছেন শহীদ আফ্রিদি, ক্যামেরন ডেলপোর্ট, সাদমান ইসলাম, নাদিফ চৌধুরি।

রংপুর একাদশ:
এডাম লিন, জনসন চার্লস, ব্রেন্ডন ম্যাককালাম (দলনেতা), মোহাম্মদ মিথুন, রবি বোপারা, শাহরিয়ার নাফিস, নাহিদুল ইসলাম, আবদুর রাজ্জাক, স্যামুয়েল বদ্রি, এবাদত হোসেন এবং রুবেল হোসেন।

ঢাকা একাদশ:
এভিন লুইস, জো ডেনলি, মেহেদী মারুফ, সুনীল নারাইন, কাইরন পোলার্ড, সাকিব আল হাসান (দলনেতা), জহুরুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, আবু হায়দার, মোহাম্মদ আমির এবং মোহাম্মদ সাদ্দাম।


পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech