কান্নায় ভেঙ্গে পড়লেন নাফিসা কামাল

  18-12-2017 11:57AM

পিএনএস ডেস্ক: সদ্য সমাপ্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়ে কথা বলতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপারসন নাফিসা কামাল।

তিনি বলেন, বিভিন্ন সমস্যার কারণে কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিজয়ী ট্রফি নিয়ে আসতে পারিনি। এজন্য কুমিল্লাবাসীর নিকট দুঃখ প্রকাশ করছি। আমাদের ভুল ত্রুটি থাকতে পারে, তবে আন্তরিকতার কোনো ঘাটতি ছিলো না।

রোববার (১৭ ডিসেম্বর) বিকালে কুমিল্লার সদর দক্ষিণের একটি রেস্তোরাঁয় কুমিল্লা জেনিস একাডেমী কাপ ক্রিকেট টুর্নামেন্টের ট্রফি উন্মোচন উপলক্ষে আয়োজিত সাংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তার বাবা পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালের ক্রিকেট এবং বিপিএল নিয়ে অবদানের কথা তুলে ধরে নাফিসা বলেন, বাবা ক্রিকেটের জন্য অনেক করেছেন। এই বিপিএল বাবাই শুরু করেছেন।

সদ্য শেষ হওয়া বিপিএল দুর্দান্ত ছিল ২০১৫ বিপিএল চ্যাম্পিয়ন কুমিল্লা ভেক্টোরিয়ান্স। চলতি আসরে ১২ ম্যাচ খেলে ৯টিতে জয় পায় গ্রুপ পর্বে পয়েন্টে শীর্ষে থাকা দল কুমিল্লা। তারপরও তাদের বিপিএল থেকে ছিটকে পড়তে হয়েছে, ফাইনাল খেলতে পারেনি তারা।

বিপিএলের পরবর্তী সিজন নিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামাল বলেছেন, আগামীতে চ্যাম্পিয়ন হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স, এটা আমার চ্যালেঞ্জ। এই কাপ আবার কুমিল্লায় ফিরিয়ে আনবো।

তিনি আরো বলেন, নিয়মানুযায়ী আমাদের ফাইনাল খেলার কথা। কিন্তু হয়নি। বিপিএলের ৯টি খেলায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স জিতেছে। পয়েন্টে শীর্ষে থাকলেও আমরা ফাইনালে যেতে পারিনি, অনাকাঙ্ক্ষিত মানসিক চাপ ছিল। আমাদের দলের অধিনায়ক তামিম চাপে ছিল।

তাকে শোকজ করা হয়েছিল। শোকজের জবাব দেওয়ার কথা চিন্তে করে টেনশন নিয়ে তাকে মাঠে খেলতে হয়েছে। আমাদের কোচকেও জবাবদিহি করতে হয়েছে। ওই খেলায় আমাদের সামনে দুটি অপশন ছিল। হয় খেলেন, নয়তো মাঠ ছেড়ে চলে যান। এই টিম চালানো অনেক কষ্টের। মাঠের বাইরেও আমাদের লড়াই করতে হয়েছে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমীর ব্যবস্থাপনায় এবং কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় কুমিল্লা কোটবাড়িস্থ বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমীর মাঠে আগামী ২৩ ডিসেম্বর থেকে ৮টি দলের অংশগ্রহণে জেনিস একাডেমী কাপ ক্রিকেট টুর্নামেন্টের খেলা শুরু হবে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন