ব্যাটমিন্টন টুর্নামেন্টে ফাইনালে লালমনিরহাট জেলা ছাত্রলীগের বক্কর-চেতন জুটি - খেলাধূলা - Premier News Syndicate Limited (PNS)

ব্যাটমিন্টন টুর্নামেন্টে ফাইনালে লালমনিরহাট জেলা ছাত্রলীগের বক্কর-চেতন জুটি

  

পিএনএস : মহান বিজয় দিবস উপলক্ষে প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করেছে বাংলাদেশ ছাত্রলীগ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাকিম চত্বর ও ডাচ সংলগ্ন মাঠে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। গত ২৪-১১-২০১৭ ইং তারিখে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম.জাকির হোসাইন।

খেলায় অংশ নিয়েছে ছাত্রলীগের ১০১ টি টিম। ছাত্রলীগের সকল জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয় ও কেন্দ্রের অধিনস্ত জেলা ইউনিট মর্যাদার কলেজগুলো এ খেলায় অংশ নিচ্ছে। প্রতিটি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকরা খেলায় অংশ নিয়েছে।

১৭-১১-২০১৭ ইং তারিখে চাপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগকে খুব সহজেই হারিয়ে ফাইনাল রাউন্ডে উঠে লালমনিরহাট জেলা ছাত্রলীগ।

সারা বাংলাদেশে ১০১টি টিমের মধ্যো আজ ফাইনাল রাউন্ডে খেলবে লালমনিরহাট জেলা ছাত্রলীগ ও কুমিল্লা মহানগর ছাত্রলীগ। লালমনিরহাট জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দিক ও ত্রান বিষয়ক সম্পাদক ইরফান চেতন বেগ দুইজনই ব্যাডমিন্টন খেলায় পটু। জানা গেছে, জেলা ছাত্রলীগ সম্পাদক আবু বক্কর লালমনিরহাট জেলায় খেলাধুলায় ব্যাপক সুনাম অর্জন করেছে।

জেলা ছাত্রলীগ সম্পাদক আবু বক্কর সিদ্দিক বলেন," আমি ও আমার ছোট ভাই ইরফান আজকে চাপাইনবাবগঞ্জকে হারিয়ে ফাইনাল রাউন্ডে উঠেছি। রাজনীতির মত খেলার মাঠেও একতাবদ্ধ থেকে আমরা লালমনিরহাট জেলা ছাত্রলীগ সর্বদা বিজয়ী হব ইনশাআল্লাহ। আর আজকের এই বিজয় জেলা ছাত্রলীগের সব নেতা-কর্মীর কেননা টুর্নামেন্টের ঘোষণার শুরু থেকেই তারা উন্মুখ হয়ে ছিল আমাদের দিকে।"

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech