আনুষ্কার আগে তারাও এসেছিলেন কোহলির জীবনে! - খেলাধূলা - Premier News Syndicate Limited (PNS)

আনুষ্কার আগে তারাও এসেছিলেন কোহলির জীবনে!

  

পিএনএস ডেস্ক: 'প্রেমের ফাঁদ পাতা ভুবনে'- কে যে কখন তাতে ধরা পড়ে তার কোনও নিশ্চয়তা নেই। সেরকমই জানতেন না বিরাট কোহলিও। তার স্ত্রী অানুষ্কা শর্মার সঙ্গেও বেশ কিছু পুরুষের সম্পর্ক ছিল। রণবীর সিং - এরকমই এক এক্স লাভার অানুষ্কার। তিনিও এখন বিয়ের বাঁধনে পড়বেন পড়বেন করছেন। কিন্তু জানেন কী বিরাট কোহলির সাবেক বা 'এক্স'-রা সবাই সিঙ্গল। ওয়ান ইন্ডিয়ার সৌজন্যে জেনে বিরাট কোহলির সাবেক গার্লফ্রেন্ডদের-

ইজাবেল লেইতইজাবেল লেইতইজাবেল লেইত : বিরাট কোহলির গার্লফ্রেন্ডের তালিকা যদি সার্চ ইঞ্জিনে ফেলেন তাহলে প্রথম নাম এটাই আসে। ইজাবেল লেইত। ব্রাজিলিয়ান এই মডেল লেকমে-র বিজ্ঞাপনের চেনা মুখ। এছাড়াও একাধিক মডেলিং অ্যাসাইনমেন্ট তার ব্যাগে। ২০১৩ তে টিন ড্রামা সিক্সটিন-এ। এছাড়াও অভিনয় করেছেন পুরানি জিন্স ছবিতে।
বিরাটের সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি কখনই লুকোছাপা করেন না। তাঁর সম্পর্কে তাঁর স্বীকারোক্তি তাঁরা ডেটিং করতেন। দু বছর ডেট করেছেন তারা। বন্ধু না হলে তার প্রেমিক হওয়া যায় না এই জীবনাদর্শেই বিশ্বাস বোল্ড এই মডেলের। তবে এখনও প্রকাশ্যে আর কোনও সম্পর্ককে বয়ফ্রেন্ডের স্বীকৃতি দেননি তিনি।

তামান্না ভাটিয়াতামান্না ভাটিয়াতামান্না ভাটিয়া : দক্ষিণী ডাকসাইটে অভিনেত্রী তামান্না ভাটিয়া। তবে অবশ্য বাহুবলী করার পর তার গায়ে শুধুমাত্র দক্ষিণী ট্যাগ আর লাগানো যায় না এখন তিনি ভারতের তাবড় অভিনেত্রীদের সারিতে জায়গা করে নিয়েছেন।

তখন বিরাটও আজকের বিরাট হননি, আর তামান্নাও আজকের তামান্না হননি। তখনই বিরাটের সঙ্গে প্রথম প্রেম তামান্নার। দুজনের আলাপ হয়েছিল মোবাইলের বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সূত্র ধরে। তবে বছর খানেকের বেশি সেই প্রেম টেকেনি। পাকিস্তানি ক্রিকেটার আব্দুল রজ্জাকের সঙ্গে একটি প্রোমোশান অনুষ্ঠানে হাজির ছিলেন তামান্না তারপরই রটেছিল আবার কী ভারতীয় অভিনেত্রী আর পাকিস্তান যোগ। কিন্তু আজ অবধি তার সদুত্তরো মেলেনি।

সঞ্জনা রেড্ডিসঞ্জনা রেড্ডিসঞ্জনা রেড্ডি : ব্যাঙ্গালোর রয়াল চ্যালেঞ্জার্সের জার্সি গায়ে আইপিএলের শুরু থেকেই খেলছেন বিরাট কোহলি। সেই সূত্র থেকে দক্ষিণে বেশ ভালই যোগাযোগ বিরাটের। দক্ষিণী অভিনেত্রী সঞ্জনা রেড্ডিকে বিরাটের আইপিএল ম্যাচে হাজির থাকতেও দেখা গিয়েছিল। জল গড়ায়নি এই সম্পর্কেরও।

সারাহ জেন ডায়াসসারাহ জেন ডায়াসসারাহ জেন ডায়াস : সময়টা ২০১৫ এই সময়েই নাকি সারা জন ডায়াস এসেছিলেন বিরাটের জীবনে। মিস ইন্ডিয়া সারা, যেমন বিখ্যাত ডেজে, ঠিক তেমনিই বলিউডি ফিল্ম ফোর্স টু তেও অভিনয় করেছেন। সেলিব্রিটি-র তকমা তারও মাথায় রয়েছে। সারা বা বিরাট কেউই অবশ্য এই সম্পর্ক জনসমক্ষে স্বীকৃতি দেননি। কিন্তু বিরাটের সঙ্গে আলাদা দেখা করতে যেতেন সারা জন ডায়াস। তবে এই সম্পর্কটা থেকে আগে বিরাট নয়,সরে গিয়েছিলেন সারাই।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech