শঙ্কায় ডি’ভিলিয়ার্সের ক্রিকেট ভবিষ্যৎ!

  19-02-2018 03:52PM

পিএনএস ডেস্ক: চোট পিছু ছাড়ছে না সাউথ আফ্রিকার নির্ভরযোগ্য ব্যাটসম্যান এবি ডি’ভিলিয়ার্সের। হাঁটুর ইনজুরিতে ভারতের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন। এখানেই শেষ নয়, অস্ট্রেলিয়ার বিপক্ষে ১ মার্চ থেকে শুরু হতে যাওয়া ডারবান টেস্টেও অনিশ্চিত তিনি।

ভারত সিরিজের পাঁচদিন পরই অস্ট্রেলিয়ার বিপক্ষে চার টেস্টের সিরিজ শুরু সাউথ আফ্রিকার। ওয়ানডে সিরিজে ভারতের কাছে বিধ্বস্ত হওয়ায় অজি সিরিজকেই ঘুরে দাঁড়ানোর মঞ্চ হিসেবে পাখির চোখ করেছে প্রোটিয়ারা। চোটে থাকা ফ্যাফ ডু প্লেসিস ও ডি ককদের এই সিরিজের শুরুতেই ফেরার কথা। টিম ম্যানেজমেন্টের দাবি, ডারবান টেস্টে ফিরবেন এবিও।

প্রোটিয়া টিম ম্যানেজার মোহাম্মাদ মোসাজির বলেছেন, ‘ভারতের বিপক্ষে পঞ্চম ওয়ানডের সময় ছোট লেগেছে এবির। দলের মেডিকেল টিম তাকে বিশ্রাম আর রিহ্যাবের পরামর্শ দিয়েছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে চার টেস্টের সিরিজের আগে এটা জরুরি।’

দীর্ঘদিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলেও সময়টা ভাল যাচ্ছে না ডি’ভিলিয়ার্সের। ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে খেলে পরে ছয় ওয়ানডের তিনটিতেই নামতে পারেননি। বাকি তিন ম্যাচেও ব্যাট হাতে খুব একটা ভাল করতে পারেননি। এখন আবার টি-টুয়েন্টি সিরিজের বাইরে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন