বিরুশকার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি

  21-02-2018 11:18AM

পিএনএস ডেস্ক: বিয়ের পরই ফিরতে হয়েছিল কর্মক্ষেত্রে। তাই আলাদা করে আর হানিমুনটা হয়নি বিরুশকার। বিরাট কোহলির দক্ষিণ আফ্রিকা সফরের শুরুর কটা দিন সঙ্গে ছিলেন অানুশকা। তারপর নিজের কাজের জন্য ফিরতে হয় দেশে।

সেই জানুয়ারি থেকেই নবদম্পতি দুই দেশে। তবে ভৌগলিক দূরন্ত তাঁদের ভালবাসায় বাদ সাধতে পারেনি। কথায় বলে, সাময়িক দূরত্বে প্রেম বাড়ে। বিরুশকার ক্ষেত্রেও যেন এ প্রবাদই সত্য। আর তাই তো দক্ষিণ আফ্রিকাতে বসেও বেটার-হাফের কাছেই মন পড়ে ক্যাপ্টেন কোহলির। ওয়ানডে সিরিজ জয়ের পর বিরাট নিজের ভাল পারফরম্যান্সের অনেকখানি কৃতিত্ব দিয়েছিলেন জীবনসঙ্গীকেই। শুধু তাই নয়, দক্ষিণ আফ্রিকা সিরিজের মধ্যেই আনুশকার আপকামিং ছবি ‘পরি‘র প্রচারও সেরেছেন সোশ্যাল মিডিয়ায়। জানিয়েছিলেন, “আমার ওয়ান অ্যান্ড ওনলি-কে দেখার অপেক্ষা রয়েছি।”

প্রোটিয়াদের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের আগে ফের ‘ওয়ান অ্যান্ড ওনলি’ আনুশকার কথা মনে করে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন ভারত অধিনায়ক। যে ছবিতে বেশ ঘনিষ্ঠভাবে একে অপরকে আলিঙ্গন করে রয়েছেন তাঁরা। বিরাট বা আনুশকার কারও মুখই ছবিতে দেখা যাচ্ছে না। কিন্তু ছবিতে তাঁদের ভালবাসার আবেদন ভরপুর। এর আগে এই তারকা জুটির এমন ঘনিষ্ঠ ছবি সামনে এসেছে কিনা সন্দেহ। ছবিটি কোথায় বা কবে তোলা, সেসব অবশ্য কিছু জানাননি বিরাট। শুধু লিখেছেন, “আমার এক এবং একমাত্র।”

মাঝে কেটে গিয়েছে ভ্যালেন্টাইনস ডে। যেদিন সারা বিশ্বের প্রেমিক যুগল একে অপরের ভালবাসায় মগ্ন ছিল। কিন্তু বিরাট-আনুশকার কাছে প্রতিটি দিনই যেন ভালবাসার। যা দিনক্ষণ দেখে না। আর তাই কাজের ব্যস্ততার মধ্যেও অটুট তাঁদের সুন্দর সম্পর্ক। শুধু বিরাটই নন, স্বামীর প্রতিটি জয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন আনুশকাও। ওয়ানডে-তে ৩৫ তম সেঞ্চুরি করার পর সোশ্যাল সাইটে বিরাটের প্রশংসা করে আনুশকা লিখেছিলেন, “কী দুর্দান্ত ব্যক্তি।”

বিরুশকা ভক্তদের প্রার্থনা, এভাবেই অটুট থাকুক এই জুটি।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন