ফিরেই আঘাত সাকিবের

  16-03-2018 07:58PM

পিএনএস ডেস্ক : চোট সারিয়ে দলে ফিরেই সাফল্য তুলে নিলেন সাকিব আল হাসান। নিদাহাস ট্রফিতে আজ শ্রীলঙ্কার বিপক্ষে নিজের দ্বিতীয় ওভারেই উইকেট তুলে নিলেন এ অলরাউন্ডার। তাঁকে উড়িয়ে মারার চেষ্টা করেছিলেন গুনাতিলকা। কিন্তু লং অনে সাব্বির রহমানের দারুণ ক্যাচে পরিণত হন এ লঙ্কান ওপেনার। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ ওভার শেষে শ্রীলঙ্কার স্কোর ১ উইকেটে ২১ রান। ব্যাট করছেন কুশল মেন্ডিস (১১*) ও কুশল পেরেরা (৫*)।

ত্রিদেশীয় সিরিজে শুরু থেকেই খেলার কথা ছিল সাকিবের। কিন্তু চোট থেকে পুরোপুরি সুস্থ হয়ে না ওঠায় আজ শ্রীলঙ্কার বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচ দিয়ে দলে ফিরেছেন তিনি। ফাইনালে উঠতে হলে এ ম্যাচটা জিততেই হবে বাংলাদেশকে। শ্রীলঙ্কার সামনেও একই সমীকরণ। জিতলে ফাইনাল, হারলে বিদায়। এর আগে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন অধিনায়ক সাকিব। মাহমুদউল্লাহর পরিবর্তে নেতৃত্বভারও পেয়েছেন এ তিনি। সাকিবকে জায়গা করে দিতে বাদ পড়েছেন আবু হায়দার।

বাংলাদেশ দল : তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও নাজমুল ইসলাম।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন