পিএসজিতে নেইমার, কিন্তু....

  

পিএনএস ডেস্ক: বার্সেলোনা ছেড়ে পিএসজিতে এসেছেন এখনও এক বছর পার হয়নি। তাতেই নেইমার ডি সিলভা জুনিয়রের দল ছাড়ার গুঞ্জন ছাড়িয়ে গেছে ফুটবলের অন্যসব কিছুকেই। রিয়াল মাদ্রিদই তার পরবর্তী গন্তব্য, এমন কথাই বার বার উঠে আসছে বিভিন্ন মিডিয়ায়। বিশেষ করে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ড থেকেই পিএসজির বিদায়ের পর নেইমার বুঝতে পেরেছেন, পিএসজিতে থাকলে চ্যাম্পিয়ন্স লিগে কিছুই পাওয়া হবে না তার। সুতরাং, প্যারিস তাকে ছাড়তেই হবে।

অন্যদিকে স্প্যানিশ মিডিয়ায় জোর গুঞ্জন ছড়িয়ে পড়েছে, বিশ্বকাপের আগেই রিয়ালে নাম লেখাচ্ছেন নেইমার। যে কারণে পিএসজির মালিক নাসের আল খেলাইফি পর্যন্ত উড়ে গেলেন ব্রাজিলে। সেখানে নেইমারের সাথে কথা বলে আসলেন। তাকে আশ্বাস দিলেন সব ধরনের সহযোগিতার।

তবুও গুঞ্জন থেমে নেই। সর্বশেষ দ্য টাইমসের রিপোর্ট, ‘পিএসজিকে নেইমার কথা দিয়েছেন, তিনি প্যারিসেই থাকবেন। তবে সে জন্য শর্ত হলো পারিশ্রমিক বাড়াতে হবে।’

দ্য টাইমসের রিপোর্ট, পিএসজির মালিক নাসের আল খেলাইফি যে ব্রাজিল সফর করেছেন, সেখানেই নেইমার এবং তার বাবা তার কাছে বার্ষিক আরও এক মিলিয়ন পাউন্ড পারিশ্রমিক দাবি করেছেন।

ব্রাজিল মিডিয়া ইতিমধ্যেই প্রকাশ করেছে, নেইমারের বাবা (তার এজেন্টও বটে) সিনিয়র নেইমারের সঙ্গে কথা বলেছেন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। যদিও পিএসজি এ দাবি প্রত্যাখ্যান করেছে ইতিমধ্যে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech