ভক্তদের কাছে ক্ষমাপ্রার্থী সৌম্য

  

পিএনএস ডেস্ক:দুই বল বাকি থাকতেও পড়লো ভারতের উইকেট। কিন্তু পরের বলে দিনেশ কার্তিকের আরেকটা ছয়। এবং আরও একবার শিরোপার খুব কাছে গিয়ে ফিরে আসা বাংলাদেশের।

এই মনে রাখবার মত ওভারে সৌম্যই ছিলেন বোলার। খেলা শেষে বলটি যখন সব খেলোয়ার দের মাথার উপর দিয়ে বিনা বাধায় বিনা দ্বিধায় বাউন্ডারি পার করলো, তখনই সবটা বুঝে মেনে নিয়েই সৌম্য মাঠে বসে পড়লেন, মাথা নুইয়ে গেল তার, কপাল ঠেকল পিচের খরখরে বাস্তবতায়। সৌম্যই যেন ট্র্যাজিডির নায়ক হয়ে হতবাক হয়ে রইলেন আর তার দুঃখ নিমিষে মর্মবেদনায় রূপান্তরিত হলো কোটি মানুষের।

এর আগে রকিবুলের ওভারে ভারতীয় তাণ্ডব দেখে অনেকেই আশা হারিয়েছিলেন, ভেবেছিলেন এবার আর রক্ষা নেই। তখনই সৌম্য আসলেন, শেষ বলে সবকিছু নিথর হয়ে যাবার আগের বলটিতেও তুলে নিলেন মূল্যবান একটি উইকেট। সবার মনে আশা তীব্র হলো- সৌম্য আড়ম্বরের আয়েসে এক তিতকুটে বিয়োগান্তক মঞ্চ তৈরী করলেন, যেন কোটি ভক্তের চোখের জমে থাকা অশ্রুকে পতনমুখী হবার তীব্রতা দেয়াটা বাকি ছিল।

এমনতর ঘটনার পর সৌম্য তার ভক্তদের প্রতি দুঃখ প্রকাশ করলেন ভেরিফাইড ফেসবুক পেজে। তিনি লিখেন- সবার কাছেই আমি দুঃখিত, ধন্যবাদ আমাদের পাশে থাকার জন্য। আশা করি আমরা আরো শক্তিশালী হয়ে ফিরে আসবো।


পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech