ক্রিকেটারের সঙ্গে মেয়ের প্রেমে বাধা নেই: সৌরভ গাঙ্গুলি!

  22-03-2018 11:19AM


পিএনএস ডেস্ক: সৌরভ গাঙ্গুলির অসাধারন ব্যক্তিত্ব তাকে ক্রিকেট ভক্তদের মাঝে আলাদা একটি আসন তৈরী করে দিয়েছে। ক্রিকেটার হিসেবে তিনি যেমন সফল, বাবা হিসেবেও অনন্য।

কলকাতার যুবরাজ খ্যাত এই ক্রিকেটার ভালোবেসে বিয়ে করেছিলেন নৃত্যশিল্পী ডোনা রায়কে। চণ্ডী গঙ্গোপাধ্যায়ের রক্ষণশীল পরিবারের ডানপিটে সৌরভই ছিলেন প্রথম, যিনি লাভ ম্যারেজ করেছেন।

সৌরভ ও ডোনার মিষ্টি মেয়ে সানা।

মেয়ে সানা যদি একজন ক্রিকেটারকে মন দেয়া নেয়া করেন, তাতে আপত্তি করবেন না বাবা সৌরভ। কলকাতার স্থানীয় একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন তিনি।

সৌরভকে শুরুতেই প্রশ্ন করা হয়, আপনার মেয়েকে একজন ক্রিকেটারের সঙ্গে প্রেম করতে দেবেন? জবাবে তিনি বলেন, এতো একেবারে সোজাসুজি বাউন্সার। খুব কঠিন প্রশ্ন। আমি এই প্রশ্নের উত্তরের জন্য একটু সময় নিচ্ছি।

এরপর বাকি প্রশ্নগুলোর উত্তর দেয়ার পর সাক্ষাৎকারের শেষে আবারও সানা সম্পর্কে পুরনো প্রশ্ন করলে একশব্দে সৌরভ জানান, 'হ্যাঁ'।

সৌরভ রাজি থাকলেও তার মেয়ে সানা কি গ্রহণ করবেন এই সুযোগ? কোনো ক্রিকেটারের সঙ্গে কি মন দেয়া নেয়া শুরু করবেন; নাকি পা বাড়াবেন অন্য কোনো জগতে? সে প্রশ্নের উত্তর খোঁজতে অবশ্য এখন অপেক্ষাই শুধু পালা।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন