স্যামসন ঝড়ে রাজস্থানের জয়

  

পিএনএস ডেস্ক: সনজু স্যামসনের অপরাজিত ৯২ রানের সুবাদে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটে দ্বিতীয় জয়ের স্বাদ পেলো রাজস্থান রয়্যালস।

রবিবার নিজেদের তৃতীয় ম্যাচে রাজস্থান ১৯ রানে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। রাজস্থানের এটি দ্বিতীয় জয় হলেও নিজেদের দ্বিতীয় হার কোহলির ব্যাঙ্গালুরুর।

নিজেদের মাঠে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্বান্ত নেয় ব্যাঙ্গালুরু। ব্যাটিং-এ নেমে স্যামসনের ব্যাটিং দৃঢ়তায় ২০ ওভারে ৪ উইকেটে ২১৭ রান করে রাজস্থান। তিন নম্বরে নেমে ব্যাট হাতে নেমে ১০টি ছক্কা ও ২টি চারে ৪৫ বলে অপরাজিত ৯২ রান করেন স্যামসন।

এ ছাড়া অধিনায়ক আজিঙ্কা রাহানে ২০ বলে ৩৬, দুই ইংলিশ খেলোয়াড় বেন স্টোকস ২১ বলে ২৭ ও জশ বাটলার ১৪ বলে ২৩ রান করেন। ব্যাঙ্গালুরুর ইংল্যান্ডের ক্রিস ওকস ও যুজবেন্দ্রা চাহাল ২টি করে উইকেট নেন।

জবাবে শুরুটা ভালো না হলেও, পরবর্তীতে অধিনায়ক বিরাট কোহলির ব্যাটে চড়ে লড়াইয়ে টিকে ছিলো ব্যাঙ্গালুরু। কিন্তু কোহলি ৩০ বলে ৫৭ রান করে ফিরে গেলে পরের দিকের ব্যাটসম্যানরা দায়িত্ব নিয়ে খেলতে পারেননি।

ফলে ২০ ওভারে ৬ উইকেটে ১৯৮ রান করতে পারে ব্যাঙ্গালুরু। শেষদিকে মনদ্বীপ সিং ২৫ বলে অপরাজিত ৪৭ রান করে দলের হারের ব্যবধান কমান। রাজস্থানের শ্রেয়াস গোপাল ২২ রানে ২ উইকেট নেন। ম্যাচ সেরা হয়েছেন রাজস্থানের স্যামসন।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech