নেইমারকে পিএসজি ত্যাগ করার পরামর্শ রিভালদোর - খেলাধূলা - Premier News Syndicate Limited (PNS)

নেইমারকে পিএসজি ত্যাগ করার পরামর্শ রিভালদোর

  

পিএনএস ডেস্ক : বিশ্বের সেরা খেলোয়াড়দের মধ্যে থাকতে চাইলে নেইমারের অবশ্যই প্যারিস সেইন্ট-জার্মেই ত্যাগ করে স্পেনে ফেরার পরামর্শ দিয়েছেন ব্রাজিলের সাবেক বিশ্বকাপজয়ী দলের তারকা রিভালদো।

স্থানীয় গণমাধ্যমকে তিনি বলেন, নেইমারের বার্সেলোনায় ফেরাটা যদিও কিছুটা জটিল বিষয়, সেই কারণে নেইমার রিয়াল মাদ্রিদের বিষয়টি বিবেচনা করতে পারে।

২০০৪ সালের ফাইনালে পোর্তোর কাছে মোনাকো পরাজিত হওয়ার পরে আর কোনো ফ্রেঞ্চ ক্লাবই চ্যাম্পিয়নস লিগের ফাইনালে খেলতে পারেনি। এই বিষয়টি সামনে এনে রিভালদো বলেন, নেইমার অবশ্যই বিশ্বের সেরা খেলোয়াড় হতে পারে, কিন্তু পিএসজিতে থাকাকালীন এটা সম্ভব নয়। এজন্য তাকে পিএসজি ছাড়তে হবে। যে ধরনের ফুটবল খেললে সে বিশ্বের সেরা হতে পারবে সেটা শুধুমাত্র স্পেনেই সম্ভব।

গত বছর রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। আর এর মাধ্যমে বিশ্ব ক্লাব ফুটবলের ইতিহাসে নিজেকে সবচেয়ে দামী ফুটবলার হিসেবে প্রতিষ্ঠিত করেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। পায়ের অস্ত্রোপচারের কারণে বর্তমানে বিশ্রামে থাকা নেইমারের সামনে এখন একটাই লক্ষ্য, সুস্থ হয়ে বিশ্বকাপে ব্রাজিলের প্রতিনিধিত্ব করা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech