পুরনো ব্যথায় কাবু মাহমুদুল্লাহ - খেলাধূলা - Premier News Syndicate Limited (PNS)

পুরনো ব্যথায় কাবু মাহমুদুল্লাহ

  


পিএনএস ডেস্ক: দলের সাথেই রাজশাহীতে মাহমুদুল্লাহ রিয়াদ। তবে বিসিএলের শেষ রাউন্ড খেলছেন না তিনি। বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরীর পরামর্শে তাকে থাকতে হচ্ছে বিশ্রামে। কারণ পায়ের গোড়ালিতে ইনজুরি মাহমুদুল্লাহর। পুরনো ব্যথা। আপাতত ইনজেকশন দিয়ে সারিয়ে তোলা হচ্ছে। তবে দ্রুতই ফিরতে পারবেন। শেষ রাউন্ড খেলতে পারতেন; কিন্তু সেটা রিস্ক হয়ে যায়। তা ছাড়া জুনের শুরুতে আফগানিস্তানের বিপক্ষে এরপর ওয়েস্ট ইন্ডিজ সফর। বিশ্রাম নিয়ে সেরে ওঠার জন্যই আজ থেকে শুরু হওয়া বিসিএলের শেষ রাউন্ডে ড্রেসিং রুমেই থাকবেন সেন্ট্রালের এ ক্রিকেটার।

এ দিকে বিসিএলের ষষ্ঠ রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে খুলনা ও রাজশাহীতে। খুলনায় খেলবে বিসিবি নর্থ ও প্রাইম ব্যাংক সাউথ। আর রাজশাহীতে খেলবে ইসলামী ব্যাংক ইস্ট ও ওয়ালটন সেন্ট্রাল।

পঞ্চম রাউন্ড শেষে সর্বাধিক ৬০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বিসিবি নর্থ। খুলনায় এ ম্যাচে তারা অপরাজিত থাকলে শিরোপা কনফার্ম হয়ে যেতে পারে। প্রতিপক্ষ সাউথের চোখও শিরোপায়। ৪৭ পয়েন্ট তাদের। ফলে এ ম্যাচে বড় ব্যবধানে হারাতে পারলে একটা চান্স থাকবে তাদের। আজ সে লক্ষ্যেই খেলতে নামবেন তারা। নর্থের রয়েছেন নাজমুল হোসেন শান্ত, মিজানুর রহমান, জুনায়েদ সিদ্দিকী, ফরহাদ হোসাইন, জহুরুল ইসলাম, আরিফুল হক, তাইজুল, শফিউল, ইয়াসিন আরাফাত প্রমুখ। শেষ ম্যাচে ইয়াসিনের চমৎকার পারফরম্যান্সে জয় পেতে সহায়তা করে দলকে। খুলনায়ও তার দিকে তাকিয়ে থাকবে দল। সাউথের রয়েছে এনামুল বিজয়, ফজল মাহমুদ, ইমরুল কায়েস, তুষার ইমরান, মোহাম্মাদ মিথুন প্রমুখ। তবে এ ম্যাচে ফোকাস থাকবে বিসিএলের সেরা পারফর্ম করে চলা তুষারের দিকে।

রাজশাহীর ম্যাচে ইস্ট ও সেন্ট্রাল পয়েন্ট টেবিলের নিচে। সেন্ট্রালের পয়েন্ট ৪২ ও ইস্টের ৪১। তাদের লড়াইও থাকবে এগিয়ে যাওয়ার।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech