সাকিবকে মোস্তাফিজের শুভেচ্ছা

  

পিএনএস ডেস্ক:কিংস ইলেভেন পাঞ্জাব ও চেন্নাইয়ের বিপক্ষের মাচেই সাকিবের সামনে সুযোগ ছিল কাঙ্ক্ষিত মাইলফলক স্পর্শের। তবে একটি উইকেটের জন্য টাইগার এই তারকাকে অপেক্ষা করতে হল তিন ম্যাচ। অবশেষে মুম্বাইয়ের বিপক্ষে জয়ের ম্যাচে এসে উইকেটের দেখা পেলেন। রোহিত শর্মাকে সাজঘরে ফিরিয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে ৪০০০ রানের পাশাপাশি ৩০০ উইকেটের মালিক হয়ে গেলেন সাকিব।

এদিকে সাকিবের এমন কৃতিত্বে শুভেচ্ছা জানিয়েছেন আইপিএলে মুম্বাইয়ের হয়ে খেলা জাতীয় দলের সতীর্থ মোস্তাফিজুর রহমান। এক টুইট বার্তায় মোস্তাফিজ লেখেন, ‘মাঠে আরেকটি কঠিন দিন গেল। কিন্তু ভালো লাগছে তি-টোয়েন্টিতে বাঁ-হাতি স্পিনার হিসেবে প্রথম সাকিব ভাই ৩০০ উইকেটের দেখা পেলেন। এবং দ্বিতীয় অলরাউন্ডার হিসেবে ৪০০০ রানের পাশাপাশি ৩০০ উইকেটের মাইলফলক স্পর্শ করলেন।’


এখন পর্যন্ত টি টোয়েন্টি ক্রিকেটে ব্যাট হাতে চার হাজারের বেশি রানের পাশাপাশি বল হাতে ৩০০ উইকেট শিকারের রেকর্ডে নাম রয়েছে শুধুমাত্র ব্রাভোর। আর ২৬০ ম্যাচে ব্যাট হাতে সাকিবের সংগ্রহ ৪০৬৯ রান এবং উইকেট ৩০০।

এদিকে টি-টোয়েন্টি ক্রিকেট ইতিহাসে ডোয়াইন ব্রাভো, লাসিথ মালিঙ্গা, সুনিল নারিন, শহীদ আফ্রিদিদের পর পঞ্চম বোলার হিসেবে ৩০০ উইকেট শিকারি বোলারদের ক্লাবে প্রবেশ করলেন বাংলাদেশের সাকিব আল হাসান।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech