আসন্ন বিশ্বকাপ ফুটবলে খেলতে পারবেন মোহাম্মদ সালাহ

  

পিএনএস ডেস্ক: কাঁধে আঘাত পেলেও আসন্ন বিশ্বকাপ ফুটবলে মোহাম্মদ সালাহ খেলতে পারবেন। মোহাম্মদ সালাহর ইনজুরি চ্যাম্পিয়ন্স লিগের শিরোপার স্বপ্ন কেড়ে নিয়েছে লিভারপুলের। শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায় সালাহর কাঁধের লিগামেন্ট মচকে গেছে। তবে চোট কাটিয়ে আসন্ন রাশিয়া বিশ্বকাপে তার মাঠে ফেরারও আভাস পাওয়া যায়। মিসরের জাতীয় দলের চিকিৎসক মোহাম্মদ আবুল এলা গণমাধ্যমকে এমনটিই জানিয়েছেন। খবর আহরাম অনলাইন।

তিনি বলেন, সালাহ ইনজুরিতে পড়লেও নির্দিষ্ট সময়েই সুস্থ হয়ে উঠবেন এবং বিশ্বকাপে খেলতে সক্ষম হবেন। শনিবার রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে কাঁধে চোট পাওয়ার কারণে মাঠ ছাড়তে বাধ্য হন ২৫ বছর বয়সী এ তারকা। চ্যাম্পিয়ন্স লিগের এই আসরে সবার আগ্রহ জুড়ে ছিলো মোহাম্মদ সালাহর নাম। লড়াইটা গোটা রিয়ালের সঙ্গে এই মিশরীয় তারকার ছিলো।

চিকিৎসকরা বলছেন, বেশ লম্বা সময় সালাহকে বিশ্রাম ও চিকিৎসা নিতে হবে। চলতি মৌসুমে ফর্মের চূড়ায় মোহাম্মদ সালাহ। তার উপর ভড় করেই চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠেছিল লিভারপুল। তাকে ঘিরেই দীর্ঘ ১৩ বছর পর শিরোপা জয়ের স্বপ্ন দেখছিল অলরেডরা। সেই যাত্রায় বড়সড় ধাক্কা খেল তারা।

শুরুতে সালাহর আঘাতের ধরন দেখে লিভারপুল কোচও শুনিয়েছিলেন হতাশার বাণী। বিশ্বকাপে সালাহ খেলতে পারবেন কিনা তা নিয়ে শঙ্কাও প্রকাশ করেছিলেন তিনি। মিসরের জাতীয় দলের চিকিৎসক মোহাম্মদ আবুল এলা জানান, লিভারপুলের কর্মকর্তারা সালাহর এক্স-রে করিয়েছেন। তারা যে রিপোর্ট দিয়েছেন তাতে মনে হচ্ছে বিশ্বকাপে খেলতে সালাহর কোনো সমস্যা হবে না। এদিকে মিসরীয় ফুটবল অ্যাসোসিয়েশন এক টুইটবার্তায় জানিয়েছে, তারা লিভারপুলের মেডিকেল টিমের সঙ্গে সালাহর বিষয়ে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech