জেনে নিন ফুটবলারদের কার স্ত্রী-বান্ধবী বেশি সুন্দরী?

  17-06-2018 03:40AM

পিএনএস ডেস্ক :শুরু হয়েছে বিশ্বকাপ ফুটবলের আসর। বিনোদন জগতের তারকাদের মত ফুটবলারদের ব্যক্তিগত জীবন নিয়েও সাধারনের রয়েছে তুমুল আগ্রহ। তাঁদের পারিবারিক জীবন, পছন্দ, অপছন্দ, প্রেম-ভালোবাসা নিয়ে ভক্তদের মাথা ব্যাথার শেষ নেই। এমনকি অনেকে জরিপ করে কার গার্লফ্রেন্ড কতটা সুন্দরী। লক্ষ্য করলে দেখা যাবে বেশিরভাগ তারকা ফুটবলারদের প্রেমিকাই দারুণ সুন্দরী ও আকর্ষণীয় হয়ে থাকে। কেননা প্রেমিকা হিসেবে তাঁরা বেছে নেন মডেলিং, গান কিংবা অভিনয় জগতের সব সুদর্শনীদের। এবার বিশ্বকাপে খেলবে এমন তারকাদের স্ত্রী কিংবা বান্ধবীরা মাতাতে পারে মাঠও। তাঁদের সঙ্গে কিছুটা পরিচয় করিয়ে দেয়া হল:

জর্জিনা - ক্রিশ্চিয়ানো রোনালদো
রোনাল্ডোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ স্পেনের নাগরিক হলেও তার আদি বাড়ি আর্জেন্টিনায়। আর্জেন্টাইন বাবার সন্তান তিনি, মা স্প্যানিশ। ইরিনা শায়েকের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কের বিচ্ছেদের পর থেকে একের পর এক বান্ধবী বদলেছেন তিনি। কিন্তু কেউই বেশি দিন সঙ্গে থাকেনি। তবে নতুন বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে যে খোশমেজাজেই আছেন তিনি। আর তাই রদ্রিগেজও চাইছেন বান্ধবী থেকে স্ত্রীর পরিচয় পেতে।

আন্তোনেল্লা রোকুজ্জো - মেসি
আবেদনময়ী জনপ্রিয় মডেল আন্তোনেল্লা রোকুজ্জো এর সাথে মেসির প্রেম ২০০৮ সালের থেকেই শুরু। রোকুজ্জো নিয়ে সুখেই আছেন লিওনেল মেসি। এরই মধ্যে বিয়ে করে ফেলেছেন এই জুটি। তাদের ঘরে ফুটফুটে তিনটি ছেলে সন্তান রয়েছে।

শাকিরা - জেরার্ড পিকে
কলম্বিয়ান বংশদ্ভুত এই জনপ্রিয় গায়িকাকে তো সবাই চিনে। আবেদনময়ী এই গায়িকা স্প্যানিশ ফুটবল খেলোয়াড় জেরার্ড পিক এর গার্লফ্রেন্ড। বিয়েও হয়েছে তাদের। ২০১০ সালের বিশ্বকাপের জনপ্রিয় গান ‘ওয়াকা ওয়াকা’ এর শুটিং এর সময়য়ে এই দুই তারকার পরিচয় হয় এবং এরপর সেটা প্রণয়ে পরিণত হয়। বর্তমানে তাঁদের দুইটি সন্তানও আছে।

ব্রুনা মার্কুইজিন – নেইমার
নেইমার ১৯ বৎসর বয়সেই বাবা হন। ছেলের নাম ডেভিড লুকা। ডেভিড লুকার মাতার নাম ছিল কারোলিনা দান্তে। পরে নেইমার এবং কারোলিনার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায়। নেইমারের বর্তমান গার্লফ্রেন্ডের নাম ‘ব্রুনা মার্কুইজিন’। শোনা যাচ্ছিল, দীর্ঘদিনের প্রেমিকা ব্রাজিলিয়ান অভিনেত্রী ব্রুনা মারকুইজিনির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন। প্রেমে পড়েছেন ২০ বছর বয়সী মডেল গ্যাব্রিয়েলা লেনজির সঙ্গে। কিন্তু সব গুজবে জল ঢেলে দিয়েছেন ব্রুনা নিজেই। নেইমার-ব্রুনা সম্পর্ক আগের মতোই আছে। ২২ বছর বয়সী ব্রুনা নিজে একজন জনপ্রিয় মডেল।

অ্যান ক্যাথরিন ব্রোমেল - মারিও গটজে
২৪ বছর বয়সী জনপ্রিয় এই মডেল জার্মান ফুটবল টিমের মিড ফিল্ডার মারিও গটজের প্রেমিকা। মডেলিং এর পাশাপাশি ব্রোমেল একজন গায়িকা এবং ব্লগার।

ক্যাথরিন - নয়ার
২০১৪ সালের বিশ্বকাপ বিজয়ী জার্মান দলের গোলরক্ষক মানুয়েল নয়ার। সেবার শুধু বিশ্বকাপটি ঘরে আনেনি, সেই সাথে নয়ার নিজে জয় করে নিয়েছে সেরা গোলরক্ষকের পুরস্কার ‘গোল্ডেন গ্লভস। বান্ধবী ক্যাথরিন গিলশের সুন্দরী হিসেবে বেশ খ্যাতি রয়েছে।

লিজা ম্যুলার - টমাস মুলার
স্বামী, স্ত্রী দু’ জনই ফুটবল খেলোয়াড়। জার্মানির ম্যাচে দেখা যেতে পারে এই সুন্দরীকে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন