ফারাজের গোলে সমতায় সৌদি আরব

  

পিএনএস ডেস্ক : রাশিয়া বিশ্বকাপের নিয়ম রক্ষার ম্যাচে ফারাজের গোলে সমতায় ফিরেছে সৌদি আরব। সোমবার রাত ৮টায় শুরু হয় ম্যাচটি।

প্রথমার্ধের যোগ করা সময়ে মুওয়ালাদকে ডি বক্সের ভেতর মিসরের আলি গাবর হাত টেনে ফেলে দিলে রেফারি পেনাল্টির সিদ্ধান্ত দেন। স্পট কিক থেকে সালমান আল ফারাজ সৌদির হয়ে বিশ্বকাপে প্রথম গোলটি করেন। তার গোলের মধ্য দিয়ে খেলায় ১-১ সমতায় ফেরে সৌদি।

এরপরই মোহাম্মদ সালাহর গোলে এগিয়ে মিসর। খেলার ২২ মিনিটে সৌদি আরবের গোলরক্ষককে বোকা বানিয়ে গোল দেন সালাহ। আলো সাঈদের দূর থেকে দেওয়া ক্রসে গোলরক্ষকের মাথার উপর দিয়ে শটে গোল করেন সালাহ। বিশ্বকাপে এটি তার দ্বিতীয় গোল।

আজকের ম্যাচে জয় দিয়ে বিশ্বকাপ শেষ করতে চায় মিসর। রাশিয়া বিশ্বকাপের প্রথম দুই খেলায় হেরে আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে যায় মিসর।

একই অবস্থা সৌদি আরবের। বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকে ছিটকে গেছে মুসলিম অধ্যুষিত এই দুই দেশ। দুই দলের জন্যই এই ম্যাচটা নিয়মরক্ষার।

মিসর একাদশ
এসাম এল হাদারি (অধিনায়ক), আহমেদ ফাতহি, আহমেদ হেগাজি, আলি গাবর, মোহামেদ আবদেল-শাফি, মোহামেদ এলনেনি, তারেক হামেদ, আবদালা, মোহামেদ সালাহ, ত্রেজিগেত, মারওয়ান মোহসেন।

সৌদি আরব একাদশ
আলো মোসায়লেম, আলবুরাক, ইয়াসের আল-শাহরানি, ওসামা হাওজাভি, মোতাজ, হাতান, সালমান আল-ফারাজ, আব্দুল্লাহ ওতায়েফ, সালেম আল-দাওসারি, হোসাইন আল-মোগাওভি, ফাহাদ আল-মুওয়াল্লাদ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech