উট জানালেন বিশ্বকাপ জিতবে ক্রোয়েশিয়া! - খেলাধূলা - Premier News Syndicate Limited (PNS)

উট জানালেন বিশ্বকাপ জিতবে ক্রোয়েশিয়া!

  

পিএনএস ডেস্ক: আগামী ১৫ জুলাই মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৯টায় ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে ফ্রান্স ও ক্রোয়েশিয়া।

এবার সংযুক্ত আরব আমিরশাহীর উট শাহীন ভবিষ্যদ্বাণী করেছে- সোনায় মোড়ানো ট্রফিটি কে নিয়ে ঘরে ফিরবেন!

বুধবারের সেমিতে ইংল্যান্ড বনাম ক্রোয়েশিয়া ম্যাচে ক্রোয়েশিয়া জিতবে বলে সফল ভবিষ্যদ্বাণী করেছিল উট শাহীন। সেই ম্যাচ জিতে প্রথমবারের মতো ফাইনালে উঠেছে ক্রোয়েশিয়া। তাই সবার দৃষ্টি এখন মরুভূমির এ গণক উটের ওপর।

এবারের বিশ্বকাপে গণক শাহীন বেশ খ্যাতি অর্জন করেছে। যদিও শুরুর দিকে তার ফর্ম ছিল একেবারেই বাজে। যে দলকে সে পছন্দ করত সে দলই হেরে বসত। এমন ভুল ভবিষ্যদ্বাণী করায় তার কপালে খেতাব জুটেছিল ‘ফুটবল কুফা’।

তবে নকআউট পর্ব থেকে শাহীন বেশ কারিশমা দেখাচ্ছে। আর্জেন্টিনা বনাম ফ্রান্স ম্যাচে ফ্রান্সকে বেছে নিয়েছিল শাহীন। ফেভারিট স্পেনকে স্বাগতিক রাশিয়ার বিদায় করে দেয়ার ভবিষ্যদ্বাণী করেছিল শাহীন। উরুগুয়ের কাছে রোনাল্ডোর পর্তুগালের হারের আগাম নির্দেশটাও দিয়েছিল এই উট।

তবে বেলজিয়ামের কাছে হেরে হেক্সা মিশন শেষ করবে ব্রাজিল এমন ভবিষ্যদ্বাণী করে সবচেয়ে বেশি আলোচনায় চলে আসে শাহীন। এবার ফ্রান্স বনাম ক্রোয়েশিয়ার মধ্যকার রোববারের ফাইনাল নিয়ে ভবিষ্যদ্বাণী করেছে শাহিন। উট বলছে রাশিয়া বিশ্বকাপ যাচ্ছে প্রথমবারের মতো ফাইনালে ওঠা ক্রোয়েশিয়ার ঘরে।

তার সামনে ফ্রান্স ও ক্রোয়েশিয়ার পতাকা রাখা হয়। শাহীন লুকা মডরিচের দলকে বেছে নিয়েছে। এখন দেখার বিষয় শেষ ম্যাচের সফল ভবিষ্যদ্বাণী করে অক্টোপাস পলের খ্যাতি অর্জন করতে পারে কিনা উট শাহীন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech